ভাই-এর বউ হিসেবে মালাইকাকে এক্কেবারে পছন্দ নয় সোনমের!

বি-টাউনে এখন কান পাতলেই শোনা যায় নতুন জুটি মালাইকা অরোরা ও অর্জুন কপূরের সম্পর্কের ওঠানামার কথা। মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান সহ গোটা খান পরিবার যে অর্জুন-মালাইকার এই সম্পর্ক একেবারেই মেনে নেয়নি তা জানা গিয়েছে বারবার। তবে এবার অর্জুনের পরিবার থেকে এল নতুন এক বাধা।

জানা যাচ্ছে মালাইকাকে নিজের ভাই অর্জুনের বউ হিসেবে একবারেই পছন্দ নয় সোনম কপূরের। তবে কারণটা একটু পুরনো। সূত্রের খবর অনুযায়ী,২০১৬ সালে বলিউডের অন্যতম ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন মালাইকা। গিয়েছিলেন সোনমও। সেখানে অরিরিক্ত মদ্যপান করে বেসামাল হয়ে পড়েন মালাইকা। সে সময় সোনমই মালাইকাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তবে সেদিন সোনমের সাহায্য মালাইকা নেননি,তার উপর সকলের সামনে সোনমের সঙ্গে খারাপ ব্যবহারও করেন তিনি। সেই ঘটনায় ভীষণ দুঃখ পান সোনম। শোনা যায়, তারপর থেকে  অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে নাকি বিশেষ খুশি ছিলেন না সোনম। এমনকি ওই ঘটনার পর থেকে মালাইকার সঙ্গে কথাও বলা বন্ধ করে দেন অভিনেত্রী।

অন্যদিকে অর্জুন মালাইকার সম্পর্ক নিয়ে কপূর পরিবারের তরফ থেকে অনিল কপূরকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান,অর্জুনকে তিনি ছোট থেকে খুব ভাল করে বোঝেন। যেখানে সে সুখী থাকবে সেই সিদ্ধান্তেই খুশি হবে অনিল। অন্যদিকে এই জুটি তাঁদের সম্পর্ককে আর পাপারাৎজিদের কবলে রাখতে চাইছেন না। তাই কফি উইথ করণ-এই প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা। যা পরোক্ষভাবে স্বীকার করেন দুই তারকাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here