জ্যাসলীন প্রেগন্যান্ট! জোর করে গর্ভপাত হয়েছে তাঁর?

অনুপ-জ্যাসলীন সম্পর্কের জল অনেকটাই গড়াল। মডেল আনিশা সিং সম্প্রতি এই সম্পর্ক নিয়ে মুখ খোলেন। একটি ওয়েব পোর্টালের সাক্ষাৎকারে তাঁর দাবি, অনুপের সঙ্গে গত সাড়ে তিন বছর ধরে নাকি লিভ ইন করছেন জ্যাসলীন! তার ফলেই গত বছর জ্যাসলিন নাকি অন্তঃস্বত্তা হয়ে পড়েন। ব্যাপারটা টের পেতেই গর্ভপাত করিয়ে নেন তিনি। মডেলের দাবি, বিষয়টি জানাজানি হওয়ার আগেই সম্ভবত গর্ভপাত করিয়ে ফেলেন বিগ বসের এই প্রতিযোগী। যদিও গোটা বিষয়টি অস্বীকার করেছেন অনুপ জালোটা। জ্যাসলীনকেও এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।

অনুপ জালোটাকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, প্রথমে তিনি এড়িয়ে যান। তারপর তাঁর সাফাই, জ্যাসলীন তাঁকে ঠকিয়েছেন। জ্যাসলীনের সঙ্গে লন্ডনের বাসিন্দা এক ব্যক্তির সম্পর্ক রয়েছে। অনুপ জালোটার কাছ থেকে লুকিয়ে তাঁর সঙ্গে নিয়মিত দেখাসাক্ষাৎ করতেন জ্যাসলীন। যদিও, অনুপজির ওই দাবিকে সম্পূর্ণ নস্যাৎ করে দেন জ্যাসলীন মাথারু। তিনি পাল্টা দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে লিভ ইন করার সময়ই প্রেগন্যান্ট হয়ে পড়েন তিনি।

তবে জ্যাসলীনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি তাঁর সম্পর্কে মাঝেমধ্যেই উদাসীন হয়ে পড়তেন অনুপ জালোটা। আর সেই কারণেই জ্যাসলীন অন্তঃস্বত্তা হওয়ার খবর প্রচার করেন। বেশ কয়েকটি সূত্রের তরফে এমনটাই দাবি করা হয়েছে। একে অন্যের নামে বিস্ফোরক মন্তব্য করে তাহলে আদতে কে, কার মনোযোগ কাড়ার চেষ্টায় ব্যস্ত? নাকি বিগ বসে টিঁকে থাকার এটাই স্ট্র্যাটেজি অনুপ-জ্যাসলীনের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here