অনুপ জালোটার সঙ্গে মেয়ের সম্পর্ক, খুনের হুমকি জ্যাসলিনের বাবাকে!?

৬৫-২৮-এর কেমিস্ট্রি নিতে পারছেন না অনেকেই। অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এই সম্পর্ক কখনওই মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারুও।

মেয়ের অসম প্রেমের কথা জানার পরেই এক সাক্ষাতকারে তিনি বলেন, জ্যাসলিন যদি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে পরিবারের সঙ্গে তাঁর দূরত্ব বাড়বে। তিনি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে মেয়ের এই সম্পর্ক মেনে নেবেন না। তারপরেও অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখার জন্য জ্যাসলিনের বাবাকে এবার হুমকি দেওয়া হল?

স্পটবয়-এর খবর অনুযায়ী, বিগ বসের মঞ্চে যখন অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে জ্যাসলিন জানান, সেই সময় থেকেই নাকি কেশর মাথারুর কাছে একের পর এক ফোন আসতে শুরু করে। শুধু তাই নয়, ‘হামারি বেটি হোতি তো কাটকে ফেক দেতি’ বলেও জ্যাসলিনের বাবাকে বারবার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। কিন্তু কারা হুমকি দিচ্ছে তাঁর মেয়ের সম্পর্ক নিয়ে? যদিও সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি।

এখন বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিন কী বলেন, সেটাই দেখার। তবে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন সম্পর্কের বাঁধন বেশিদূর এগিয়ে নিয়ে যাবেন না বলেই আশা প্রকাশ করেছেন কেশর মাথারু। সম্প্রতি জ্যাসলিন অনুপ জালোটার সঙ্গে বেড শেয়ার করতে রাজি হননি। মেয়ের এই আচরণ বাবার মনের আশাকে আরও দৃঢ় করেছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here