অনুমতি ছাড়া ছবি? তেলে বেগুনে জ্বলে উঠলেন জয়া বচ্চন!

পাপারাৎজিদের কোনদিন তেমন পছন্দ করেন না জয়া বচ্চন। তাই ওঁর ছবি তোলার জন্য এগিয়ে এলেই ক্ষেপে ওঠেন তিনি। কিন্তু পাপারাৎজিদের বাদ দিয়েও রাস্তা ঘাটে বহু ভক্ত আছেন যারা সুযোগ পেলে সেলেবদের ছবি তুলে নেন মোবাইল ফোনে। আগের মত অটোগ্রাফের অপেক্ষা না করে সেলফিতে মন ভরিয়ে নেন। কিছু সেলেব খুশি মনেই তা মেনে নেন,আবার কিছু সেলেব জ্বলে ওঠেন তেলে বেগুনে। আর সেই তালিকায় সবার আগে নাম আসে জয়া বচ্চনের।

সম্প্রতি এমনই আরো এক কান্ড দেখা গেল মুম্বই-এর রাস্তায়। করণ জোহরের মা হিরু যশ জোহরের ৭৬তম জন্মদিনের সেলিব্রেশনে হাজির হয়েছিলেন জয়া বচ্চন। সেখান থেকে বের হওয়া মাত্রই তাঁকে ঘিরে ধরেন বেশকিছু ভক্ত। স্বাভাবিকভাবেই সেলিব্রিটি দেখে খুশি মনে তাঁকে ক্যামেরাবন্দি করতে চেয়েছিলেন অনেকে। তার ফল হিসাবে তেলে বেগুনে জ্বলে উঠলেন অভিনেত্রী। কেন তাঁর অনুমতি ছাড়া ছবি তোলা হল? প্রশ্ন করেতে থাকেন জয়া। উত্তরে কিছুই না বলতে পেরে একজন সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে যেতে না দিয়ে ডেকে এনে মনের সুখে বকুনি দিতে থাকেন জয়া। অন্যদিকে আর একজন সেই বকুনি খেয়ে ঠিক কী করা উচিত বুঝতে না পেরে সেখানেই দাড়িয়ে থাকেন।

 

তবে এর জন্য বহুবার মিডিয়ার সমালোচনার জালেও জড়িয়েছেন তিনি। মিডিয়া ও পাপারাৎজিদের সঙ্গে বাজে ব্যবহার করার দায় মাথা পেতেও নিয়েছেন তিনি। এই প্রসঙ্গে সম্প্রতি কফি উইথ করণ-এ অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চনকে জিজ্ঞাসা করায় তাঁরা জানান,মিডিয়ার সামনে বেশি আসতে পছন্দ করেন না জয়া। তবে বাড়িতেও তিনি বেশ নিয়ম শৃঙ্খলার মধ্যে থাকতেই ভালবাসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here