বি-টাউনের তারকাদের ডায়েটে রয়েছে এইসব তেলেভাজা ও ফাস্ট ফুড!

বলিউড সেলেব মানেই ভেবে নেওয়া হয় তাঁদের জীবন সাধারণের থেকে সম্পূর্ণ আলাদা। কোথাও যাওয়া হোক বা খাওয়া, কোনকিছুই বাকি পাঁচজনের মত করে করতে পারেন না তারা। এমনকি নিজেদের শরীর ও রূপের যত্ন নেওয়ার জন্য অনেক কঠোর পরিশ্রমের মধ্যে থাকতে হয় তাঁদের। সেইভাবে ডায়েটও মেনে চলতে হয় তাঁদের। তবে জানেন কি,এই তারকারাও বাকি পাঁচজন সাধারণের মত পছন্দ করেন রাস্তার দোকানের খাবার। শুধু সুপ আর স্যালাড নয়,এঁদের পছন্দের তালিকায় রয়েছে বেশ কিছু বাইরের খাবারও। চলুন দেখে নেওয়া যাক কোন কোন তারকাদের পছন্দের তালিয়ায় রয়েছে কোন কোন প্রিয় খাবার?

১। দীপিকা পাদুকোন

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে আপাতত প্রথম সারিতে রয়েছে দীপিকা পাদুকোনের নাম। অনুরাগীদের কাছে এক্কেবারে মনের মত এই অভিনেত্রী। তাই ভেবে নেওয়াটা খুবই স্বাভাবিক যে তাঁকে এই সৌন্দর্য ধরে রাখতে কতটা পরিশ্রম করতে হয়। তবে জানেন কি,অভিনেত্রী কড়া ডায়েটের মধ্যে থাকলেও খাওয়ার তালিকায় রয়েছে কলা দিয়ে তৈরি একটি চিপস যেটি বিশেষভাবে বানানো হয় তাঁর বাড়িতেই। এমনকি অভিনেত্রী কাজের সূত্রে বাইরে থাকলেও তাঁর জন্য পাঠিয়ে দেওয়া হয় সেই খাবার।

২। রণবীর কপূর

বলিউডের নাম করা তারকা হলে কী হবে, মুম্বই-এর রাস্তায় বড়া পাও খেতে ছোটবেলা থেকেই ভালবাসেন রণবীর। মুম্বই-এর বিখ্যাত খাবার হল বড়া পাও। তাই যে কোনপ্রকার ডায়েটে থাকলেও এই খাবারটিকে উপেক্ষা করতে পারেন না অভিনেতা। এমনকি তাঁকে দেখে রাস্তায় ভিড় জমে গেলেও সেই বিষয় তোয়াক্কা করেন না ঋষি পুত্র।

৩। হৃতিক রোশন

৪০ ঊর্ধ্ব এই অভিনেতার শারীরিক গঠন আজও ঘায়েল করে দর্শকদের। তবে জানেন কি, যেই অভিনেতার কাছে জিমই শ্রেষ্ঠ যায়গা,সেই অভিনেতার নাকি প্রিয় খাবার সিঙ্গারা। এমনকি এই অভিনেতার দাবি একসময় আট’টা সিঙ্গারা একসঙ্গে খেয়ে নিতে পারতেন এই অভিনেতা।

৪। সোনম কপূর

পাঞ্জাবী পরিবারের মেয়ে সোনম। একসময় অনেক ওজনও ছিল তাঁর। তবে বলিউডে এন্ট্রি করার আগেই নিজেকে কড়া ডায়েটে স্লিম ট্রিম করে ফেলেছিলেন এই অভিনেত্রী। ফলে আজকের সুন্দরী ও ফ্যাশন আইকন হিসেবে বি-টাউনে অন্যতম সোনম। তবে এখনও কিছু খাবার থেকে মুখ ফেরাতে পারেননি অভিনেত্রী। তাঁর প্রিয় খাবারের মধ্যে রয়েছে মুম্বই স্পেশল পাও ভাজি এবং চকলেট। শুধু তাই নয়,পাঞ্জাবী খাবারের পাশাপাশি সোনমের পছন্দ বাঙালি খাবারও। সেই তালিকায় প্রথমে রয়েছে সরষে ইলিশ ও ছোলার ডাল।

৫। শাহিদ কপূর

শুধু হৃতিক রোশনই নন,তেলেভাজা খেতে ভালবাসেন শাহিদ কপূরও। বিশেষ করে সিঙ্গারা। এমনকি অভিনেতা জানান বাকি সময় না হলেও বৃষ্টির দিনে চা-এর সঙ্গে সিঙ্গারা না হলে তাঁর একেবারেই চলে না।

৬। সলমন খান

বলিউডের ফিটনেস কিং বলা হয় ৫০ ঊর্ধ্ব এই অভিনেতাকে। যেখানেই যান না কেন জিম ছাড়া তাঁর একটা দিনও সম্পূর্ণ হতে পারে না।  কিন্তু জানেন কি,মা-এর হাতে তৈরি বিরিয়ানি দেখলে একেবারেই লোভ সামলাতে পারেন না এই অভিনেতা। এমনকি সেই বিরিয়ানি শুধু একা না খেয়ে প্রতিবেশীদের খাওয়াতেও পছন্দ করেন ভাইজান। এছাড়াও কাবাব এবং মোদকও তাঁর প্রিয় খাদ্যের তালিকায় রয়েছে বিশেষভাবে।

৭। পরিণিতি চোপড়া

কোনদিনই বাকি অভিনেত্রীদের মত নিজের ফিগার নিয়ে চিন্তিত নন পরিণিতি। কারণ তিনি তাঁর ডায়েটের তালিকা পিজ্জা ছাড়া ভাবতেই পারেন না। চিজ যুক্ত লোভনীয় পিজ্জাই পরিণিতির এমন একটি প্রিয় খাদ্য যেটি তিনি হাজার বারণ সত্তেও ছাড়তে পারেননি। এমনকি একটা সময় প্রায় রোজই পিজ্জা খাওয়ার  অভ্যেস ছিল তাঁর। পরবর্তীকালে তাঁর ট্রেনারের কড়া ডায়েটে সেই অভ্যেস থেকে বেরিয়ে আসতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

৮। আলিয়া ভট্ট

বলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন আলিয়া ভট্ট। খুব অল্প বয়সেই নিজেকে প্রতিষ্ঠিত করে তুলেছেন বলিউডে। তাঁর জন্য যে অনেক পরিশ্রম করতে হয়েছে তাঁকে সেই নিয়েও কোন সন্দেহ নেই। একসময় বেশ মোটা ছিলেন এই অভিনেত্রী। যা বলিউডে কেরিয়ার গড়তে বাধা হয়ে দাঁড়িয়েছিল তাঁর। আর তাঁর প্রধান কারণ তেলেভাজা। ছোট থেকেই তেলেভাজা খেতে বড্ড ভালবাসেন আলিয়া। তার মধ্যেও বিশেষভাবে পছন্দ আলু ভাজা বা ফ্রেঞ্চ ফ্রাইজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here