মাধুরী-সঞ্জয়ের বদলে ‘কলঙ্ক’-এ থাকার কথা ছিল শাহরুখ‚ কাজল‚ রানি ও অজয়ের!?

করণ জোহর প্রযোজিত নতুন ছবি ‘কলঙ্ক’ খুব শিগগিরি আসতে চলেছে দর্শকের সামনে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে টিজার। কিন্তু যে তারকাদের দেখা যাচ্ছে,আদতে সেই তারকাদের নেওয়ার কথা ছিল না এই ছবিতে।

জানা যাচ্ছে,করণ জোহর ও তাঁর বাবা যশ জোহর ২০০৩ সাল থেকে এই ছবিটি তৈরি করবেন ভেবে রেখেছিলেন। আর তাঁদের এই স্বপ্নের প্রজেক্টে শাহরুখ খান,কাজল,অজয় দেবগণ এবং রানি মুখার্জিকে সামিল করবেন বলেও স্থির করেছিলেন। তবে হঠাৎই যশ চোপড়ার মৃত্যু হয়ে যাওয়ায় বন্ধ হয়ে যায় সেই ছবির আগামী পরিকল্পনা। সম্প্রতি করণ জোহর তাঁর বই ‘অ্যান আনসুইটেবল ম্যান’-এ এই ছবির উল্লেখ করেন এবং সেটি সবার সামনে প্রকাশ করেন। এরপর সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পরতে থাকে সেই খবর।

এতগুলো বছর পরেও ছবিটির চরিত্রগুলি নিয়ে স্থির ছিলেন না করণ। এমনকি ছবিটিতে মাধুধীর যায়গায় শ্রীদেবীকে ভেবে রেখেছিলেন তিনি। কিন্তু তাঁর আকস্মিক মৃত্যুতে সেই পরিকল্পনাও সফল হয় না। প্রসঙ্গত,কিছুদিন আগেই মুম্বই-এ একটি বড় ইভেন্টের মাধ্যমে মুক্তি পায় কলঙ্ক’-এর টিজার। সেখানে উপস্থিত থেকে করণ জানান’আমার বাবার স্বপ্ন ছিল এই ছবিটি। আমি কোনদিনও ভাবতে পারিনি বাবাকে ছাড়া এই ছবিটা বানাতে পারবো। তবে আমার পাশে প্রযোজক শাজিদ নাদিওয়ালা এবং বিজয় সিং না থাকলে আমি হয়তো পারতাম না আজকে এই ছবিটি পর্দায় দেখাতে।’

উল্লেখ্য,অভিষেক বর্মন পরিচালিত কলঙ্ক ছবিটি গল্প বলবে চল্লিশের দশকের। যেখানে হিন্দু মুসলিম দুই আঙ্গিক তুলে ধরা হয়েছে। অভিনয় করতে দেখা যাচ্ছে মাধুরী দীক্ষিত,সঞ্জয় দত্ত,আলিয়া ভট্ট,বরুণ ধাওয়ন,আদিত্য রায় কপূর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here