‘রণবীর হাত ছাড়া হয়ে যেতে পারে’-আলিয়াকে পরামর্শ করণের

রণবীর-আলিয়ার মিষ্টি সম্পর্ক আপাতত হট টিনশেল টাউনে। তাঁদের প্রতিটি পদক্ষেপেই নজর রয়েছে তাঁদের পাপারাৎজিদের। প্রতি পদক্ষেপেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবি ও ভিডিও  তাঁদের সম্পর্কের গুঞ্জন বাড়িয়ে তুলছে। এবার সেরকমই কিছু দৃশ্য দেখা গেল মুকেশ আম্বানির পুত্র আকাশ আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে। 

সম্প্রতি আকাশ আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান উৎযাপন করা হয় সুইৎজারল্যান্ডে। আর সেখানে উপস্থিত হয়েছেন আমন্ত্রিত বলিউডের সকল তারকারাই।তবে বাকিদের পিছনে ফেলে পাপারাৎজিদের ক্যামেরা ঘুরেছে রণবীর-আলিয়ার পিছন পিছনই। আর সেই সূত্র থেকেই এবার প্রকাশ্যে এল রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে করা করণ জোহরের মন্তব্য। মুখ ফসকে আলিয়াকে বলেই ফেললেন,’রণবীর যে কোন সময় হাতছাড়া হয়ে যেতে পারে’। 

আকাশ আম্বানির সঙ্গীত অনুষ্ঠানে স্টেজে উঠে নিজেদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ -এর প্রচার শুরু করেন আলিয়া রণবীর এবং পরিচালক অয়ন মুখার্জি। সেখানে উপস্থিত থাকেন গসিপ কিং করণ জোহরও। এবং সেখানেই করণ জোহর আলিয়া-রণবীরের উদ্দেশ্যে বলেন,’রব নে বানাদি জোড়ি’ আবার আলিয়ার উদ্দেশ্যে এও বলতে শোনা যায়,’এখন বিয়ের মরশুম চলছে,আমার মনে হয় এঁদের এখনই বিয়ে করে নেওয়া উচিত কারণ রণবীর যে কোন সময় হাতছাড়া হয়ে যেতে পারে।’ 

করণের এইধরনের মন্তব্যে বেশ অপ্রস্তুত হয়ে পড়েন রণবীর। এবং সঙ্গে সঙ্গে বিষয়টি আকাশ স্লোকার বিয়ের প্রসঙ্গে ঘুরিয়ে দেন অভিনেতা। প্রসঙ্গত চলতি বছরেই অফস্ক্রিন জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি দেখা যাবে অয়ন মুখার্জির নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে। ছবিটির মুক্তি পাওয়ার কথা চলতি বছরের বড়দিনের সময়। 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.