বয়স কত আপনার? মেয়েদের একথা নাকি সরাসরি জিজ্ঞেস করতে নেই? কিন্তু করিনা কপূরের ব্যাপারই আলাদা। হইচই করে ৩৮-এ পা রাখলেন উনি। সোশ্যাল মিডিয়ায় সে খবর ছড়ালেন। তারপর মা-বাবার হাত ধরে কেক কাটলেন বাচ্চা মেয়ের মতো। দেখে মনে হল, করিনা যেন বলতে চাইছেন, ‘এখনও তো বড়ো হইনি আমি!’

বেগম বেবোর ৩৮ বছরের জন্মদিন পালন করা হল এক্কেবারে ঘরোয়াভাবে। বাবা রণধীর কপূর, মা ববিতা, দিদি করিশ্মা এবং স্বামী সইফ আলি খানের সঙ্গে জন্মদিন পালন করলেন বেবো। কাপুর পরিবারের সঙ্গে হাজির হন সইফের বোন সোহা আলি খান এবং তাঁর স্বামী কুণাল খেমু। একেবারে পারিবারিকভাবে যখন বেবোর জন্মদিন পালন করা হল, সেই সময় অন্যদের দেখা মিললেও, হল্লাগুল্লাতে হাজির ছিল না তৈমুর। মায়ের জন্মদিনে একবারের জন্যও দেখা মেলেনি নবাব পুত্তুরের। করিনার জন্মদিনের ছবি নিয়ে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠলেও, তৈমুর কোথায় গেল, তা নিয়েও জল্পনার অন্ত নেই। কিন্তু, হাজার জল্পনা শুরু হলেও তৈমুরকে দেখা যায়নি একবারের জন্যও।

Banglalive

তবে ৩৮-এ এসেও করিনা মারকাটারি গ্ল্যামারাস। বলিউডের প্রথম সারির নায়িকার তকমা ধরে রেখেছেন এখনও। সেই কারণেই তৈমুরের জন্মের পর প্রথম সিনেমাতেই তাঁর কামব্যাক সুপারহিট। ‘ভিরে দি ওয়েডিং’ নিয়ে নিন্দুকেরা বিভিন্ন সময় বিভিন্ন রকম কথা বললেও, করিনা যে এখনও বক্স অফিস মাতিয়ে দিতে পারেন, তা রিয়া কাপুরের সিনেমার ১০০ কোটি পার করে ব্যবসাই প্রমাণ করে দেয়।

Banglalive

 

Banglalive

Attachments:-

Banglalive
আরও পড়ুন:  সার্কিটকে নিয়ে আবার বড়পর্দায় ফিরছে মুন্নাভাই

NO COMMENTS