দর্শকদের তাহলে কী মা হওয়ার গুড নিউজটিই দিতে চলেছেন করিনা কপূর?

কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন খুব শিগগিরি গুড নিউজ নিয়ে আসতে চলেছেন তিনি। আর এরই মধ্যে সেই নিউজ চলে এল সর্বসমক্ষে। তাহলে কি ফের মা হতে চলেছেন করিনা কপূর খান?

সম্প্রতি পাপারাৎজির ক্যামেরা বন্দি হয়েছে এমনই কিছু ছবি যেখানে করিনাকে দেখা যাচ্ছে তাঁর বেবি বাম্পের সঙ্গে। একটি টি-শার্ট ও পাজামা পরে শুটিং-এর পথে যেতে গিয়েই ক্যামেরা বন্দি হয়েছে সেই ছবি। আর তারপর থেকেই ছবিগুলি ভাইরাল নেট দুনিয়ায়। সবার মুখে একটাই প্রশ্ন উঠে আসছে যে পাতৌদি পরিবারে কি তবে ফের আসতে চলেছে নতুন সদস্য? তৈমুর আলি খান আপাতত সবথেকে জনপ্রিয় স্টারকিড বি-টাউনের। এবার কি তবে আরও একজন নাম লেখাতে চলেছে সেই তালিকায়? জল্পনা তুঙ্গে।

দেখে নিন সেই ভাইরাল হওয়া ছবিগুলি………

এবার আসা যাক আসল ঘটনায়। সম্প্রতি নতুন ছবি ‘গুড নিউজ’-এর শুটিং-এ ব্যস্ত অভিনেত্রী। আর সেই শুটিং- চলাকালীনই প্রেগন্যান্ট মহিলার একটি চরিত্রে অভিনয় করছিলেন করিনা। যার দরুন পাপারাৎজির ক্যামেরায় ধরা পরে সেই ছবি। বলে রাখা ভাল করিনা কপূরের সঙ্গে এই ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এর আগে বহু ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে অক্ষয়-করিনার জুটিকে। শেষ ছবি ‘গব্বর’। যেখানে খুব অল্প সময়ের জন্যেই অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here