কঙ্গনা রানাওয়তের বায়োপিক নিয়ে কী মন্তব্য করলেন বেবো?

বলিউডের অন্যতম সেরা দুই অভিনেত্রী হলেন করিনা কপূর খান এবং কঙ্গনা রানাওয়ত। তবে একজন নেপোটিজমের হাত ধরে এসেছেন ইন্ডাস্ট্রিতে,আর একজন এসেছেন স্ট্রাগল করে। বি-টাউনে নেপোটিজম নিয়ে বিতর্কের ঝড় তুললেও সেই মন্তব্যে কোনদিনও করিনাকে সামিল করেননি কঙ্গনা । কারণ মানুষ হিসেবে তাঁকে পছন্দ বলে জানান কঙ্গনা। অন্যদিকে করিনাও সম্প্রতি জানান এই ইন্ডস্ট্রিতে কঙ্গনা তাঁর খুব পছন্দের একজন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়তের বায়োপিকের খবর করিনার কাছে পৌঁছে দেওয়া হয়। তাঁর এ বিষয় প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে বেবো জানান,’কঙ্গনা আমার খুব পছন্দের একজন অভিনেত্রী। আমি খুব খুশি ওর বায়োপিকের খবর পেয়ে। অপেক্ষায় রইলাম।’ এছাড়াও কঙ্গনার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মণিকর্ণিকা’-র প্রসঙ্গে প্রশ্ন করলে অভিনেত্রী সাফ জানিয়ে দেন এখনও অবধি তাঁর এই ছবিটি দেখা হয়নি। তবে তিনি বলেন,’আমি এখনও ছবিটি দেখে উঠতে পারিনি কিন্তু সইফ ইতিমধ্যে কঙ্গনাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছে ছবিটির সাফল্যের জন্য।’

প্রসঙ্গত,বেশ কিছুদিন আগে কঙ্গনা রানাওয়ত নিজের মুখে তাঁর বায়োপিক তৈরির কথা জানান মিডিয়ার সামনে। এমনকি ছবিটি তিনি পরিচালনা করবেন বলেও শোনা যায়। তবে তাঁর জীবনের এই গল্পে বি-টাউনের কাদের সামিল করতে পারেন এই ছবিতে জানতে চাওয়ায় অভিনেত্রী জানান,’অবশ্যই ছবিতে আমি একা থাকবো না। একা একা চলাফেরা করলে তো কোন গল্পই থাকবে না। বিশেষ কিছু চরিত্র যা আমার জীবনকে এতটা মজাদার,আকর্ষণীয় করে তুলেছেন,তাঁদের কথাও বলবে আমার ছবি।’ তবে এটি কোন প্রোপাগান্ডা ছবি হবে না তা আগে থেকে সাফ জানিয়ে দিয়েছেন কঙ্গনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here