আমিরকে হকি স্টিক দিয়ে মারতে গেছিলেন মাধুরী!?

বলিউডে মাধুরী দীক্ষিতের সঙ্গে কাজ করার জন্য একসময় লাগতো লম্বা লাইন। সলমন,আমির এবং শাহরুখ,এই তিন খানের সঙ্গেই কাজ করেছেন অভিনেত্রী। খুনশুটিও করেছেন অনেক। তবে সবথেকে বেশী মজা করেছেন আমির খানের সঙ্গে ‘দিল’ ছবির শুটিং চলাকালীন। এমনকি আমিরকে হকি স্টিক নিয়ে মারতেও গিয়েছিলেন তিনি। 

সংবাদমাধ্যমের সঙ্গে একটি সাক্ষাৎকারে যখন মাধুরীকে জিজ্ঞাসা করা হয় তাঁর সবথেকে মনে রাখার মত ঘটনা কী শুটিং-এর। উত্তরে অভিনেত্রী জানান আমির খানের সঙ্গে হওয়া এই খুনশুটির কথা। সম্প্রতি আমির খানের ৫৪তম জন্মদিনেও একই দিন মনে করে নিজের টুইটার ওয়াল থেকে অভিনেতাকে শুভেচ্ছা পাঠান মাধুরী। সেখানে লেখেন,’আমার মনে পড়ে আজও দিল ছবির শুটিং চলাকালীন তোমার সেই প্র্যাঙ্ক এবং আমাদের সেই খুনশুটির দিনগুলি। খুব ভাল থাকো এবং দারুণ কাটাও দিনটা।’ 

 জানা যায়,’দিল’ ছবির শুটিং-এর সময় আমির খান মাধুরীর ভবিষ্যত দেখবেন বলে হাত দেখতে চেয়ে সেখানে থুতু ছিটিয়ে দেন। আর সেই কাজে বেজায় রেগে গিয়ে হাতের সামনে হটি স্টিক নিয়ে আমিরকে মারতে যান মাধুরী। 

প্রসঙ্গত, ১৯৯০ সালে মাধুরী-আমির অভিনীত ‘দিল’ ছবিটি সে সময়ের সুপার ডুপার হিট ছবি। একসময় হট জুটি হিসেবেও নাম ছিল এঁদের। তবে  সিনেমা প্রেমীদের জন্য খুশির খবর এটাই যে বহু বছর পর ফের আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আবার জুটি বাঁধবেন বলিউডের ধক ধক গার্ল। জানা যাচ্ছে হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-র অফিসিয়াল রিমেক হিসেবেই বলিউডে তৈরি হবে এই ছবি। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here