অর্জুন কপূরের থেকে বয়সে বেশ অনেকটাই বড় মালাইকা অরোরা। তবে সেই নিয়ে একটুও না ভেবে দিব্বি প্রেম করে চলেছেন এই জুটি। যদিও এখনও এঁদের মুখ দিয়ে সরাসরি সেই বার্তা পৌঁছোয়নি সকলের কাছে। তবে অন্দরেই করে চলেছেন বিয়ের প্রস্তুতি। আগের বছর পর্যন্ত যেই জুটির কথা গুজব বলে উড়ে যেত বি-টাউনে, আজ সেই জুটিই খবরের শিরনামে। এঁদের সম্পর্ককে মালাইকার প্রাক্তন শ্বশুরবাড়ি অর্থাৎ খান পরিবার সহ অনেকেই মেনে নিতে পারেনি। বয়সের পার্থক্যের জন্য বহুবার ট্রোল হতে হয়েছে তাঁদের। তবে সেই সবকিছুকে তোয়াক্কা না করে প্রেম জমে উঠেছে তাঁদের। আর সেই ঝলক দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতেও। 

সম্প্রতি,অর্জুন কপূর তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন তাঁর ছোট্টবেলার একটি ছবি। যেখানে টাক মাথায় খুদে অর্জুন বসে রয়েছেন ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে। এবং তাতে ক্যাপশন দেওয়া “পানিপথের প্রথম লুক আপনাদের জন্য”। আর সেই পোস্টটি দেখা মাত্রই নিজেকে ধরে রাখতে না পেরে সকলের সামনে অর্জুনকে কিউট বলে ফেললেন মালাইকা। এর আগে অবশ্য এমনই দৃশ্য দেখা গিয়েছিল মালাইকার একটি ইনস্টাগ্রাম পোস্টে। যেখানে ভালবাসার কথা পরোক্ষভাবে জাহির করেছিলেন অর্জুনও তাঁর কমেন্টে। 

Banglalive-8

Banglalive-9

প্রসঙ্গত,খুব শীঘ্রই বড়পর্দায় ‘পানিপথ’ নিয়ে ফিরছেন বনি কপূরের পুত্র। যেটি পরিচালনা করছেন আশুতোষ গোয়ারিকর। সম্ভবত চলতি বছরের ৬ ডিসেম্বরেই রিলিজ হবে এই ছবিটি। 

আরও পড়ুন:  ২৬-এ পা আলিয়ার!-কার সঙ্গে কাটাবেন এই বিশেষ দিন?

NO COMMENTS