রসগোল্লা’ খ্যাত পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এই অভিনেত্রী

বলিউডের পাশাপাশি #MeeToo এবার টলিউডেও। অভিযোগ ‘রসগোল্লা’-ছবির পরিচালক পাভেলের বিরুদ্ধে। এবং সেই খবরটি আপাতত ছড়িয়ে পরেছে গোটা টলি পাড়া জুড়ে।

সম্প্রতি অভিনেত্রী অনুপমা চক্রবর্তী একটি ফেসবুক পোস্টের মাধ্যমে পাভেলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনেন। সেই পোস্ট অনুযায়ী,বেশ কয়েকবছর আগে অডিশনের সূত্রে আলাপ হয় পাভেলের সঙ্গে, রসগোল্লা ছবির জন্য অভিনেতা অভিনেত্রীর খোঁজ চলছে তখন। সেই সময়ই তাঁকে, অনুরূপাকে পছন্দ হয় পাভেলের। এরপর প্রায়ই চিত্রনাট্য নিয়ে বসতেন তাঁরা, পাভেলের নাকতলার বাড়িতেও যেতেন অভিনেত্রী। তিনি লিখছেন, “আমি তখন হতাশায় ভুগছি, তেল মাখা চুল,কুর্তি আর মেকআপ ছাড়াই পৌঁছে যাই ওঁর  বাড়িতে। সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয়। ওর আচরণে স্পষ্টই বোঝা গিয়েছিল আমাকে গরীব ঘরের মেয়ে মনে করেছিল পাভেল।” অভিনেত্রী আরও লেখেন ‘একদিন হঠাৎই পেছন থেকে জড়িয়ে ধরে আমায় চুমু খেতে শুরু করে, আমি কোনওক্রমে নিজেকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে আসি সেখান থেকে।”

তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন পাভেল। তাঁর দাবি ২০১৬ সালে এইধরনের কোন ঘটনা ঘটে থাকলে আজকে এতদিন পর সেই কথা কেন বলছেন অভিনেত্রী। এদিকে অভিনেত্রীর কথায় নিজেকে টলিউডে কিছুটা প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন আগে। নাহলে তাঁর কোন কথারই গুরুত্ব দেওয়া হত না বলে জানান অভিনেত্রী।

প্রসঙ্গত,সম্প্রতি বিরসা দাশগুপ্তর ছবি’ ক্রিসক্রস’-এ অভিনয় করেছেন অনুপমা চক্রবর্তী। এছাড়াও জি ফাইভের ‘কালী’ সহ আড্ডা টাইমস-এর সিরিজ ‘ইন দেয়ার লাইফ’-এ দেখা যাবে এই অভিনেত্রীকে। অন্যদিকে ‘বাবার নাম গান্ধীজি’ ছবি দিয়ে টলিউডে পা রাখলেও ‘রসগোল্লা’ ছবি পরিচালনার পরই জনপ্রিয় হন পাভেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here