অবশেষে দেখা দিলেন পরিচালক রাজকুমার হিরানি

সম্প্রতি #MeeToo ঝড়ে জড়িয়ে পরেন রাজকুমার হিরানি। ‘সঞ্জু’ ছবির পোস্ট প্রোডাকশন চলাকালীন তাঁর ক্রিউ-এর একজন মহিলাকে টানা ৬ মাস ধরে যৌন হেনস্থা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। আর তারপর থেকেই শোরগোল পরে যায় বি-টাউনে। 

View this post on Instagram

Enroute Delhi @hirani.rajkumar

A post shared by Atul Agnihotri (@atulreellife) on

ঘটনাটি আদালতের বিচারাধীন হওয়ায় আপাতত বলিউডে কাজ করার অনুমতি নেই তাঁর। তাই বেশ কয়েকদিন ঘরবন্দি থাকতে দেখা যায় তাঁকে। তবে অবশেষে সকলের কাছে দেখা দিলেন বলিউডের অন্যতম এই পরিচালক। সম্প্রতি ‘ভারত’ ছবির সহ পরিচালক তথা সলমন খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর সঙ্গে লক্ষ করা যায় রাজকুমার হিরানিকে। অতুল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখা থাকে ‘দিল্লির পথে’। তবে দিল্লির পথে যাওয়ার কারণ আপাতত জানা যায়নি । 

রাজু  হিরানির প্রতিবেশীদের কাছ থেকে কিছুদিন আগে অবধিও কানাঘুষো শোনা যাচ্ছিল যে তিনি বেশ অনেকদিন ধরেই নিজেকে গৃহবন্দী করে রেখেছেন। এমনকি মর্নিংওয়াকেও যেতেন না উনি। শোনা যাচ্ছে আগের থেকে অনেকটা রোগাও হয়ে গিয়েছেন তিনি। তবে এই সব জল্পনার পর, রাজু হিরানিকে দেখে খানিকটা হলেও স্বস্তি পেল ওঁর অনুরাগীরা। #MeeToo অভিযোগ  ওঠার পর অনেক সহকর্মীই পাশে থেকেছেন তাঁর।  

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here