ব্রিটিশ রাজবধূ হওয়ার আগে শাড়ি এবং লাল টিপে ভারতীয় সাজে অপরূপা মেগান

549

সাধারণত লং কোট বা গাউনেই দেখা যায় তাঁকে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সম্পূর্ণ অন্য অবতার। তিনি হলেন ব্রিটিশ রাজ পরিবারের ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে মেগান মার্কেলকে দেখা গিয়েছে ভারতীয় সাজে।

পরনে তাঁর তুঁতে এবং সবুজ রং-এর শাড়ি, কপালে গোল টিপ। কিন্তু ভারতীয় পোশাক পরে কোথায় গেলেন মেগান ? এর জন্য পিছিয়ে যেতে হবে ২০১৭ সালে। তখনও তাঁর বিয়ে হয়নি। তখনও তিনি ব্রিটিশ রাজপরিবারের সদস্য হয়ে ওঠেননি। সেই সময়ে পুরোপুরিভাবেই অভিনয়ে মন দিয়েছিলেন তিনি। তবে অভিনয়ের জন্য জনপ্রিয়তা পেলেও বরাবরই বিভিন্ন সেবামূলক কাজে যোগ দিতেন মেগান, যদিও তা সকলের অগোচরে। দু’বছর আগে তিনি যুক্ত ছিলেন এমনই যুক্ত ছিলেন ওয়ার্ল্ড ভিশন কানাডা নামে একটি এনজিওর সঙ্গে। এই এনজিওর কাজেই সেবার ভারত সফরে এসেছিলেন মেগান। ভারতে এসে তিনি লিঙ্গ সমতা এবং পরিচ্ছন্নতা নিয়ে একটি প্রচারাভিযানে যোগ দেন।

প্রচারের আলো থেকে দূরে থেকে ভারতে বেশকিছুদিন ধরে ক্যাম্পেন চালান মেগান। দিল্লি ও মুম্বইয়ের এনজিও-র সঙ্গে কাজ করার সময় নিজেকে একেবারে ভারতীয় ধাঁচে সাজিয়ে তুলেছিলেন মেগান। এতদিন প্রচারের আলো থেকে বহু দূরে ছিল সেই ছবি। এতদিন পরে ভারতীয় সাজে প্রকাশ্যে এল মেগান মার্কেলের ছবি।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.