বিরুষ্কার ছবিতে ভরে গিয়েছে ইন্টারনেট, ফটোগ্রাফারের খোঁজে নেটিজেনরা

ইন্টারনেট খুললেই দেখা যাচ্ছে বিরুষ্কার একের পর এক অসাধারণ মুহূর্তের ছবি, শেয়ার করেছেন বিরাট কোহলি। তবে একার নয়, পাশে নিজের স্ত্রীকে নিয়েই প্রত্যেকটা ছবিতে রোম্যান্টিক পোজে দেখা যাচ্ছে তাঁকে। কখনও জঙ্গলে,আবার কখনও রাস্তায়,বা লেকের ধারে সময় কাটানোর ছবিতে মুগ্ধ তাঁদের ভক্তরা। এমনিতেই বিরুষ্কার জুটি হিট সর্বত্র। তার উপর উপরি পাওনা হিসেবে এই ছবিগুলি যেন আরও বেশি রোম্যান্টিক করে তুলছে ভালবাসার মুহূর্তকে। কিন্তু পাশাপাশি নেটিজেনদের একাংশের দাবি এইসব ছবিগুলি যখন সেল্ফি নয়,তবে তুলেছেন কে?

যে ছবিগুলিতে বিরাট এবং অনুষ্কাকে একা দেখা যাচ্ছে,সেই ছবিগুলি নয় তাঁরা একে অপরকে তুলে দিয়েছেন, কিন্তু দুজনের একসঙ্গে ছবিগুলি কাদের তোলা? তাহলে কি এই জুটি তাঁদের সঙ্গে কোন ফটোগ্রাফারকে সঙ্গে করে গিয়ে গিয়েছেন? বা সবসময়ই কি তাঁদের কোন ভাড়া করা লোক রয়েছে যারা একসঙ্গে ঘুরছেন এই জুটির সঙ্গে? এইসকল প্রশ্নে আপাতত ভর্তি হয়ে গিয়েছে নেট দুনিয়া। ট্রোলও কম হয়নি এই বিষয়টি নিয়ে। প্রকৃতির মাঝে ঘুরে বেড়াচ্ছেন দুজনে। এমনই এক ছবি পোস্ট করেছিলেন বিরাট। আর তার নিচে এক ভক্ত প্রশ্ন রেখেছেন, ”ক্যামেরাম্যানটা কে? জঙ্গলে কে আপনাদের ছবি তুলে দিল!”

বছরের শুরুতেই  বিরাট কহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় নিজেদের বিবাহবার্ষিকী পালন করেছেন অনুষ্কা। এবার অস্ট্রেলিয়া থেকে ফিরে এসে নিউজিল্যান্ডে ছুটির মেজাজে ঘুরে বেড়াচ্ছেন বিরুষ্কা। যেহেতু নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলছেন না বিরাট,তাই অফুরন্ত সময় নিজের স্ত্রী-এর সঙ্গে কাটাচ্ছেন অধিনায়ক। নিজের ইনস্টাগ্রাম ওয়ালে তা শেয়ার করতেও ভুলছেন না অবশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here