সেলস কাউন্টারে গিয়ে দেখলেন সঙ্গে নেই টাকার ব্যাগ‚ স্বয়ং প্রধানমন্ত্রী দিয়ে দিলেন জিনিসের দাম

816

ধরুন, মুদির দোকানে গিয়েছেন, কিন্তু টাকার ব্যাগ আনতে বেমালুম ভুলে গিয়েছেন। অগত্যা দোকানদার যদি পরিচিত হন তাহলে তাঁকে পরে টাকা মিটিয়ে দেওয়ার আশ্বাস দিতে পারেন। নইলে হয়তো বাড়ি এসে টাকার ব্যাগ নিয়ে আবার দোকানে যাবেন। এই একই সমস্যার সম্মুখীন হয়েছিলেন নিউজিল্যান্ডের এক মহিলা। কিন্তু তাঁকে সাহায্য করতে এগিয়ে এলেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী।

দুই শিশু সন্তানকে নিয়ে সুপারমার্কেটে  নিত্যপ্রয়োজনী জিনিস কেনাকাটা করতে গিয়েছিলেন নিউজিল্যান্ডের ওই মহিলা। কেনাকাটার পর  টাকা দেওয়ার সময় ব্যাগ হাতড়ে দেখেন টাকার ব্যাগ বাড়িতেই ভুলে এসেছেন। কিন্তু ততক্ষণে জিনিসপত্র ব্যাগে ভরে দিয়েছেন দোকানের কর্মীরা। এমন পরিস্থিতিতে বিড়ম্বনার মধ্যে পড়ে যান তিনি। এই অপ্রস্তুত পরিস্থিতির হাত থেকে উদ্ধার করতে এগিয়ে আসেন স্বয়ং সেদেশের প্রধানমন্ত্রী জ্যাসিন্ডা অ্যার্ডার্ন । নিজেই ওই মহিলার যাবতীয় বিল মিটিয়ে দেন ।

প্রধানমন্ত্রীর বদান্যতায় আবেগে ভেসে গিয়েছেন ওই মহিলা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা প্রকাশ্যে আসতেই প্রধানমন্ত্রীর প্রশংসায় মুখর হয়ে ওঠেন নেটিজেনরা। তাঁর ভালবাসা এবং বিপদে সাধারণ মানুষের পাশে এগিয়ে আসার ঘটনা উল্লেখ করে মন্তব্যে ভরে ওঠে কমেন্ট সেকশন। কেন তিনি ওই মহিলার বিল মেটালেন-এই প্রশ্নে প্রধানমন্ত্রী জানান যে, তিনি একজন মা। পরে যখন ওই মহিলা তাঁর দুই শিশুকে প্রধানমন্ত্রীর মানবিকতার কথা জানান, তখন সন্তানরা মায়ের খামখেয়ালিপনা নিয়ে হাসাহাসি শুরু করে।তবে কীভাবে ওই ক্রেতার সমস্যার কথা প্রধানমন্ত্রী জানতে পারলেন‚ সে বিষয়ে এখনও জানা যায়নি |

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.