পুলওয়ামা-নিধনের তীব্র নিন্দায় সোচ্চার পাকিস্তানি যুবসমাজ

ইমরান খানের বক্তব্যকে উড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পুলওয়ামা জঙ্গিহামলার নিন্দায় সরব হয়ে উঠেছে খোদ পাক যুবসমাজ । শেয়র মির্জা নামের এক পাক মহিলা একটি প্ল্যাকার্ড হাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন ৷ যাতে লেখা আছে, ‘আমি একজন পাকিস্তানি এবং আমি পুলওয়ামায় জঙ্গিহানার তীব্র নিন্দা জানাচ্ছি৷’ সঙ্গে লেখেন #NoToWar এবং #AntiHateChallenge৷ আর এই ছবিটি তিনি ফেসবুকে ‘ আমান কি আশা’ নামে একটি পেজে শেয়ার করেন।

নিজের মতামত এবং ছবি প্রকাশ করার পাশাপাশি তিনি কবি শাহির লুধিয়ানভির লেখা যুদ্ধ ও জওয়ান বিষয়ক একটি কবিতাও শেয়ার করেন। তাঁর এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। তাঁকে দেখে আরও অনেক পাক তরুণী পুলওয়ামার ঘটনার নিন্দায় সরব হয়ে ওইরকম প্ল্যাকার্ড হাতে ছবি পোস্ট করতে শুরু করেন।

পুলওয়ামায় ঘটে যাওয়া ভয়াবহ জঙ্গিহানার ঘটনায় বহু দেশ এর নিন্দায় সরব হয়ে উঠেছে। পাশাপাশি রাষ্ট্রপুঞ্জও এই ঘটনার তীব্র নিন্দা করে বিচারের দাবি করেছে। আর এবার পাকিস্তানের যুবসমাজের তরফ থেকে এইরকম ইতিবাচক বার্তা নিঃসন্দেহে মানবতার পক্ষে কথা বলছে বলে মত অনেকের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

Please share your feedback

Your email address will not be published. Required fields are marked *

ওয়র্থ ব্রাদার্স সংস্থার লেটারহেড

মায়ার খেলা

চার দিকে মায়াবি নীল আলো। পেছনে বাজনা বাজছে। তাঁবুর নীচে এ প্রান্ত থেকে অন্য প্রান্তে উড়ে বেড়াচ্ছে সাদা ঝিকমিকে ব্যালে