কবরস্থানে কফিনের ভিতরে মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্ক করে শ্রীঘরে যুবক

সম্প্রতি ব্রিটেনে নেশার ঘোরে কবরস্থানে ঢুকে কফিনের ঢাকনা খুলে মৃতদেহের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার দায়ে দোষী সাব্যস্ত এক যুবক। যুবককে ৬ বছরের শাস্তি দিলেন বিচারপতি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৩ বছর বয়সী ওই যুবকের নাম কাশিম খুররম। গত বৃহস্পতিবারর রাতে কবরস্থানে ঢোকে। সেইসময় নাকি প্রচুর পরিমাণে মদ্যপান করেছিল। পুলিশ আরও জানায়, নিয়মিত নাকি ড্রাগসের নেশাও করত কাশিম। ওইদিন রাতে কবরস্থানে প্রবেশ করার সময়ে তাকে আটকায় সেখানকার নিরাপত্তারক্ষীরা। কিন্তু পরে জানা যায় যে, ওই নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে পরে কবরস্থানের পাঁচিল টপকে সেখানে প্রবেশ করে কাশিম।

এরপরেই ঘটে সেই ভয়ানক ঘটনা। কবরস্থানে প্রবেশ করে প্রথমেই কফিনের ঢাকনা খোলার চেষ্টা করে ওই যুবক। বেশ কিছু কফিনের ঢাকনা সে নাকি ভেঙেও ফেলে। তারপর সেখানে তিনটি কফিনের মধ্যে ঢুকে মৃতদেহর সঙ্গে যৌন সঙ্গম করে সে। ঢাকনা ভাঙার শব্দ পেয়ে নিরাপত্তারক্ষীরা সেখানে এসে উপস্থিত হলে তাঁরা কাশিমকে ওই অবস্থায় দেখতে পান। তিনিই পুলিশে খবর দেন। পুলিশ এসে গ্রেফতার করে তাকে।

এই ঘটনা শুনে আদালতের বিচারক বলেন এই অপরাধ করে কাশিম সমগ্র মানব জাতিকে কলঙ্কের মুখে ঠেলে দিয়েছেন। বিচারক আরও জানান, কোন পরিস্থিতিতে তিনি এই অপরাধ করেছেন তা তিনি ছাড়া আর কেউ বলতে পারবে না। যদিও কাশিমের আইনজীবী দাবি করেছেন, তার কৃতকর্মের জন্য আগেই ক্ষমা চেয়েছে কাশিম। তার আইনজীবী আরও দাবি করেছেন যে, এর আগে তিনি এমন কোনও কাজ করেননি। তবে জোসেফের বক্তব্য মানতে রাজি হননি বিচারক। তাঁর কথায়, কোনও মানুষ আচমকা এমন জঘন্য কাজ কখনও করতে পারেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.