হেলিকপ্টারের ত্রুটি নিজেই সারিয়ে নিলেন পাইলটতনয়

লোকসভা নির্বাচনকে ঘিরে সমস্ত রাজনৈতিক নেতা-কর্মীদের ব্যস্ততা চরমে। তৃণমূল স্তরের কর্মী তো বটেই। একেবারে হেভিওয়েট নেতারাও পায়ের তলায় সরষে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন ভোটের প্রচারে। সেই তালিকায় অন্যতম কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। শুক্রবার ভোটের প্রচারে যাওয়ার সময় তাঁর হেলিকপ্টারে ত্রুটি দেখা দেয়। দ্রুত সেই ত্রুটি শোধরাতে ব্যস্ত হয়ে পড়েন স্বয়ং রাহুলই।

রাহুল নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন একটি ছবি। সেখানে তাঁকে দেখা যাচ্ছে মন দিয়ে হেলিকপ্টার সারাতে। কংগ্রেসের টুইটারে শেয়ার করা হয় ভিডিওটি।

হিমাচল প্রদেশে একটি মিছিলে অংশ নিতে যাচ্ছিলেন রাহুল। উনায় হেলিকপ্টারটি যান্ত্রিক সমস্যায় পড়ে। তখনই রাহুলকেও দেখা যায় হাত লাগাতে। নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে রাহুল লেখেন, একসঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করায় দ্রুত সমস্যার সমাধান করা সম্ভব হয়। তবে সমস্যাটা খুব বড় কিছু ছিল না তাও জানিয়ে দেন রাহুল।

পোস্টটিতে এরই মধ্যে ১ লক্ষ ১৬ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে। বহু কমেন্টও জমা পড়েছে। অনেকেই তরুণ রাজনীতিকের সারল্য ও মানবিকতার প্রশংসা করেছেন।  প্রসঙ্গত, রাহুলের বাবা প্রয়াত রাজীব গান্ধী ছিলেন এক প্রশিক্ষণপ্রাপ্ত বিমান চালক। তিনি এয়ার ইন্ডিয়ায় কর্মরতও ছিলেন।

আমেঠীতে ২০০৪ সাল থেকে জিতে আসছেন রাহুল গান্ধী। গত নির্বাচনে বিজেপি ঝড়ের মুখেও তিনি তাঁর আসন রক্ষা করতে সমর্থ হন। স্মৃতি ইরানিকে প্রায় এক লক্ষ ভোটে হারিয়ে দেন তিনি। আগামী রবিবার, ১৯ মে সাত পর্যায়ের লোকসভা নির্বাচনের শেষ দফা। ওইদিনই হিমাচল প্রদেশে ভোট। এরপর ২৩ তারিখে প্রকাশিত হবে নির্বাচনের ফল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here