সিম্বাকে স্বাগত জানাতে এরপর ব্যান্ড পার্টি নিয়ে তৈরি থাকবে রাজস্থান, জানাল রাজস্থান পুলিশ

সিম্বা শুধু বক্স অফিসই নয়, জয় করেছে দর্শকদের মনও। চুল্বুল পান্ডে, রাওডি রাঠোর ও বলিউডের বাজিরাও সিংঘমকে পিছনে ফেলে এক লাফে জনপ্রিয়তার শীর্ষে পৌছেছেন রোহিত শেট্টির ‘সিম্বা’। সৌজন্যে রণবীর সিং। ২০১৮-র প্রথমে আলাউদ্দিন খিলজিতে মাতিয়ে শেষ করলেন একজন পুলিশ অফিসারের কর্তব্য পালন করে। আর সেই প্রতিক্রিয়াই দেখা যাচ্ছে ভারতের সর্বত্র। 

সম্প্রতি রাজস্থানে গিয়েছিলেন সিম্বা ওরফে রণবির সিং। সেখান থেকে ফিরে এসে তাঁর টুইটার হ্যান্ডেলে রাজস্থান পুলিশকে ধন্যবাদ জানান অভিনেতা। আর সেই সিম্বায় মুগ্ধ হয়েই রাজস্থান পুলিশ একটি পাল্টা পোস্ট করে টুইটারে। যেখানে গোটা ‘সিম্বা’ টিম ও বিশেষ করে রণবীর সিং-এর প্রশংসায় পঞ্চমুখ হয় তাঁরা। শুধু রণবীরই নয়, স্ত্রী দীপিকা পাদুকোনের সঙ্গে তাঁর জুটিকেও বড্ড পছন্দ তাঁদের। তাই পোস্টে লিখেই ফেলেন,এরপর যখনই রণবীর ও দীপিকা একসঙ্গে রাজস্থান আসবেন, গোটা রাজস্থান পুলিশ ব্যান্ড বাজা নিয়ে তৈরি থাকবেন তাঁদের স্বাগত জানাতে। 

তবে শুধু সিম্বাই নয় পছন্দের এই অভিনেতার সব ছবিই যে তাঁদের দেখা, তা প্রকাশ পেয়েছে এই পোস্টটিতে। যেখানে লেখা রয়েছে,”একজন গল্লি বয় হয়ে ইন্ডাস্ট্রিতে এসে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সিম্বা।” 

প্রসঙ্গত,২০১০ সালে ব্যন্ড বাজা বারাত’ দিয়ে বলিউডে প্রবেশ করেন রণবীর। তারপর একে একে বাজিরাও, খিলজি ও সিম্বা। আজ সকলের মনে  বি-টাউনের অন্যতম প্রতিভাবান ও বহুমুখী অভিনেতা হিসেবে যায়গা করে নিয়েছেন রণবীর সিং। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here