রণবীর-আলিয়ার বিয়ে পাকা করতে পুরহিতের শরণাপন্ন কপূর পরিবার!

এখন পেজ থ্রি মানেই রণবীর-আলিয়া। বিরুষ্কা,দীপবীর আর নিক-প্রিয়াঙ্কার বিয়ের ঘোর কাটিয়ে এবার ‘রালিয়া’-র বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুরাগীরা। আর সেই জল্পনা এবার বাড়িয়ে দিয়েছে আরও একটি ঘটনা।

সম্প্রতি জানা গিয়েছে,রণবীর আলিয়ার বিয়ের তোরজোর শুরু করে দিয়েছেন কপূর পরিবার। নীতু কপূর এবং ঋষি কপূরের পরিবার এবং আলিয়া ভট্টের পরিবার আগামী এপ্রিলেই নাকি একে অপরের সঙ্গে বিয়ের প্রসঙ্গে কথা পাকা করে ফেলবেন। এবং পুরহিতও ঠিক করা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সূত্রের খবর অনুযায়ী মার্চের মধ্যেই ঋষি কপূরকে নিয়ে দেশে ফিরে যাবেন নীতু। তাঁর যে চিকিৎসা এতদিন চলছিল তাতে আপাতত ভাল আছেন অভিনেতা। এছাড়াও কানাঘুষো শোনা যাচ্ছে, নিউ ইয়র্কে নিজেদের বাড়ি কিনে রাখার কথাও ভাবছেন রণবীর-আলিয়া। দীর্ঘদিন সেখানে থাকায় সেখানকার পরিবেশ বেশ পছন্দ হয়ে গিয়েছে কপূর পরিবারের। এছাড়াও ঋষি কপূরের চিকিৎসা আপাতত লেগে থাকায় সেখানেই বাড়ি খুঁজতে শুরু করেছেন ঋষি পুত্র।

প্রসঙ্গত,এর আগে দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গেও খুব ভাল সম্পর্ক ছিল কপূর পরিবারের তথা রণবীরের মা নীতু কপূরের। কিন্তু স্থায়ী হয়নি কোনটাই। তবে এবার বলিউডের বাকি তারকাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার এই ধারায় রণবীরও যে নাম লেখাতে চান তা বোঝা যাচ্ছে এই সকল ঘটনায়। তবে শেষ অবধি রালিয়া-র ভবিষ্যৎ বিয়ের পিঁড়ি অবধি গড়ায় কি না,সেটিই দেখার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here