দেখে নিন আলিয়ার কেমন নকল করে দেখালেন রণবীর কপূর

রণবীর আলিয়ার সম্পর্ক এখন টিনশেল টাউনে সবথেকে চর্চিত বিষয়। তাই সেলেব হোক বা পাপারাৎজি সকলেরই এখন নজর তাঁদের উপর। তাঁরা কখন কী খাচ্ছেন,কোথায় যাচ্ছে,কী করছেন সবকিছুই এখন দেখা খুব সহজ হয়ে দাঁড়িয়েছে। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। আর সেই সূত্র ধরেই বেরিয়ে এসেছে তাঁদের অজানা অনেক কথা। এবার প্রকাশ্যে এল এমন একটি ভিডিও যেখানে আলিয়ার হুবহু নকল করে দেখাচ্ছেন রণবীর কপূর। 

কথা হচ্ছে করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ সিজন ৫-এর। যেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে কফি কাউচে বসেছিলেন রণবীর সিং এবং রণবীর কপূর। শো-এর নিয়ম মত করণের তরফ থেকে যেমন নানা গসিপ নিয়ে আলোচনা হয়,তেমন আর একদিকে দুই রণবীরকেই বলিউডের দুই নায়িকা আলিয়া ভট্ট ও সোনম কপূরের নকল করে দেখাতে বলেন করণ। নাহ তখনও রণবীর-আলিয়া একে অপরকে ডেট করা শুরু করেননি। প্রসঙ্গত,আলিয়া ভট্ট এবং সোনম কপূর দুজনেরই  ২০১৬ সালে ‘নীরজা’ এবং ‘উড়তা পাঞ্জাব’ ছবির জন্য সেরা অভিনেত্রীর  তালিকায় নাম ছিল। যদি অভিনেত্রীরা একসঙ্গে থাকতেন,তাহলে কীভাবে এক অপরের সঙ্গে আলোচনা করতেন তাই দেখাতে বলা অয় অভিনেতা যুগলকে। দেখে নিন তাঁর উত্তরে কেমন আলিয়ার নকল করে দেখাচ্ছেন রণবীর……… 

 

এদিকে কম নন কিছু রণবীর সিংও। সোনমের অভিনয়টি এক্কেবারে পুঙ্খানুপুঙ্খ অভিনয় করে দেখাতে দেখা যাচ্ছে তাঁকে। এবং অন্যদিকে ঋষি পুত্র আলিয়ার অভিনয় করে বোঝালেন কেমনভাবে আলিয়া কথা বলার সময় নিজের চরিত্রের নামটি ছবির নামের আগে নিয়ে কথা বলেন। 

প্রসঙ্গত,ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়। তেমনই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রণবীর সিংও পোস্ট করেন সেই ভিডিওটি। আপাতত রণবীর সিং-এর সঙ্গে গল্লি বয়’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করে বেশ প্রশংসিত আলিয়া। অন্যদিকে চলতি বছরের শেষের  দিকে অভিনেত্রীর অফস্ক্রিন প্রেমিক তথা রণবীর কপূরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে আসছেন অভিনেত্রী। 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here