একজন র‍্যাপারের ছন্দ মেলানোর যে সংগ্রাম, সেই গল্প নিয়েই বড়পর্দায় আসছে জোয়া আখতারের ‘গল্লি বয়’। গত ৯ জানুয়ারি রিলিজ হয়ে গিয়েছে এই ছবির ট্রেলার। আর তারপর থেকেই আলিয়া ও রণবীরকে নিয়ে শোরগোল পরে গিয়েছে দর্শকদের মধ্যে। ইতিমধ্যেই বহুল প্রশংসিত হয়েছেন তাঁরা। তবে জানেন কি রণবীর সিং এর জায়গায়, রণবীর কপূরের থাকার কথা ছিল এই ছবিতে।

তখন সবে মাত্র ছবির কাস্টিং-র কাজ চলছে। তখনই ‘গল্লি বয়’-ছবির একটি চরিত্রের জন্য দু’বছর আগে রণবীর কপূরের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক জোয়া আখতার।  যদিও ততদিনে রণবীর সিং তাঁর র‌্যাপার চরিত্রটা করার জন্য রাজি হয়ে গিয়েছিলেন। তাই প্রথমে ছবিটি নিয়ে আগ্রহ প্রকাশ করলেও পরে ‘গল্লি বয়’ ছবিতে রণবীরের সিং-র পার্শ্ব চরিত্র করার প্রস্তাব ফিরিয়ে দেন ঋষি পুত্র। তিনি চান নি প্রধান চরিত্র ছাড়া ছবির সহ অভিনেতা হিসাবে অন্য কোনও চরিত্রে কাজ করতে। তবে এই প্রথমবার নয়, এর আগেও জোয়া আখতারের ছবি ‘দিল ধড়কনে দো’ ছবির জন্য প্রথম পছন্দ ছিল রণবীর কপূর ও করিনা কপূর। তখনও সেই অভিনেতা সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় রণবীর সিং ও প্রিয়াঙ্কাকে বেছে নেওয়া হয় সেই চরিত্রে।

প্রসঙ্গত, ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে রণবীর সিং তাঁর ‘গল্লি বয়’-এর চরিত্রটা নিয়ে বলেছিলেন “এই চরিত্রটা তাঁর জন্যই তৈরি, যদি এই চরিত্রটা অন্য কেউ পেত তাহলে তিনি কখনওই তা মেনে নিতে পারতেন না,বরং কিছুটা হিংসেও করতেন।

আরও পড়ুন:  হঠাৎ করে 'ভারত ছবির শুটিং বন্ধ করে দিতে বললেন ভাইজান! কিন্তু কেন?

NO COMMENTS