আপাতত আসন্ন ছবি ‘গল্লি নয়’-এর প্রোমশনে ব্যস্ত অভিনেতা। তাই নানা সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে পৌঁছে যাচ্ছেন তিনি। সেইরকমই এক সাক্ষাৎকারে এসে  রাখি সাওয়ন্ত প্রসঙ্গে কথা বললেন রণবীর। কিন্তু হঠাৎ কেনই বা  রাখি সাওয়ন্তের প্রসঙ্গ তুললেন তিনি?

সাধারণত সাক্ষাৎকার চলাকালীন সঞ্চালকের তরফ থেকে প্রশ্ন করা হয়, সাক্ষাৎকার দাতা উত্তর দেন। কিন্তু এইবার অন্যরকম কান্ড ঘটতে দেখা গেল। সাক্ষাৎকার দাতা অর্থাৎ রণবীর নিজেই প্রশ্ন করে বসলেন রিপোর্টারকে। জিজ্ঞাসা করলেন ‘আজ অবধি এমন কোন সেলিব্রিটির সাক্ষাৎকার নেওয়ার অভিজ্ঞতা খুব খারাপ ?’ উত্তরে নাম আসে  রাখি সাওয়ন্তের। আর তখনই রণবীর জানান, রাখিকে খুবই পছন্দ তাঁর। এমনকি  রাখিকে রক স্টার আখ্যাও দেন অভিনেতা।

তবে শুধু ছবি নিয়েই নয়, রণবীর শেয়ার করেন তাঁর স্ট্রাগলের কিছু গল্প। সেখানে রণবীর জানান,একবার অনিল কপূরের মিস্টার ইন্ডিয়ার মত পোশাক পরে শানু শর্মা (কাস্টিং ডিরেক্টর)-এর বাড়িতে গিয়েছিলেন রণবীর। তিনি আশা করেছিলেন হয়তো সেইটি দেখার পর শেখর কপূর পরিচালিত ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেকে তাঁকে মূল চরিত্রের জন্য পছন্দ করবেন শানু।

প্রসঙ্গত,বাজিরাও আর সিম্বা- পর ১৪ ফেব্রুয়ারি ‘গল্লি বয়’ হয়ে আসছেন রণবীর সিং। সঙ্গে থাকছেন আলিয়া ভট্টও। ছবিটি পরিচালনা করেছেন জোয়া আখতর।

Banglalive-8
আরও পড়ুন:  নওয়াজুদ্দিনকে ঘাড় ধরে টেনে আনলেন এক ভক্ত! কিন্তু কেন?

NO COMMENTS