কোন তারকা ভাল‚ কে অভদ্র সেই তথ্য শেয়ার করলেন রিয়ালিটি শো-এর এক ম্যানেজার

বলিউড তারকা মানেই তাঁদের ভাল মন্দ সবকিছু থাকবে চর্চার বিষয়। কে কখন কোথায় যাচ্ছেন,কী খাচ্ছেন,কী পোশাক পরছেন,কেমন ব্যাবহার করছেন এই সবকিছুর উপর নজর থাকে মানুষের। বেশিরভাগ ক্ষেত্রে সমালোচনা করতে দেখা যায় তাঁদের। কিন্তু জানার আগ্রহ থাকে ষোলো আনা। এবার সেই সূত্রেই এক রিয়ালিটি শো-এর ম্যানেজারের থেকে জানা গেল বলি তারকাদের কিছু অজানা তথ্য। আদপে কেমন তাঁরা?

জানা যায়, অনস্ক্রিন খিলাড়ি হলেও অফস্ক্রিনে মেয়েদের দেখলেই মন গলে যায় অক্ষয় কুমারের। মেয়েদের নানা ছোট ছোট কারণে প্রশংসা করতে দেখা যায় তাঁকে। কখনও ঠাট্টা করতেও দেখা যায়। তবে কোনদিনও কোন বাজে ইঙ্গিত করতে দেখা যায়নি খিলাড়ি কুমারকে।

অন্যদিকে রণবীর সিং যা তা! লোকের পেছনে লাগতে ভালবাসে… তবে তা কখনোই সহ্যের সীমা ছাড়ায় না । মনের দিক থেকেও উনি বেশ দয়ালু । অন্যদের সাহায্য করতে বা উপদেশ দিতে কখনও পিছপা হন না।

অন্যদিকে শাহরুখ খানের বেশ জমিয়ে প্রশংসা করতে দেখা যায় সেই ম্যানেজারকে। তাঁর কথায় ‘এই ইন্ডাস্ট্রিতে অন্যতম ভাল স্বভাবের তারকা হলেন শাহরুখ খান। ভক্তদের সঙ্গে হোক বা শুটিং সেটের কলাকুশলীদের সঙ্গে, খুব ভাল ব্যবহার করেন সবার সঙ্গে কিং খান।”

আবার পরিচালক করণ জোহরকে নিয়ে বেশ বিস্ফোরক মন্তব্য করে বসেন সেই ম্যানেজার। তিনি জানান,’ব্যবহারের দিক থেকে খুব খারাপ করণ। এমনকি তাঁর ছবিতে বা শোতে যারা কাজ করে দিন রাত তাঁদেরকে মানুষ বলেই ভাবেন না তিনি। সম্পূর্ণ উপেক্ষা করে চলেন তিনি সেটে সবার সঙ্গে।’

তবে শুধু এঁদের সম্পর্কেই নয়,বলি নায়িকাদের সম্পর্কেও মুখ খোলেন ম্যানেজার। অভিনেত্রীদের কথা জিজ্ঞাসা করায় তিনি জানান, ভক্তদের সঙ্গে খুব ভাল ব্যবহার করেন শ্রদ্ধা কপূর,জ্যাকলিন ফরনান্ডিস। আর একদম উল্টো প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি একটি ঘটনাও শেয়ার করেন সেই ম্যানেজার। তাঁর কথায়,’ প্রিয়াঙ্কা চোপড়ার একজন বড় ভক্ত একবার সেলফি তুলতে গিয়ে ভয় হাত কেঁপে ওঠে তার। আর সেই দেখে তাকে যা নয় তাই কথা শোনান প্রিয়াঙ্কা। এমনকি ধাক্কা দিয়ে হাত সড়িয়ে দেওয়ায় কেঁদে ওঠে সেই ছেলেটি। কিন্তু সহানুভূতির বদলে কান্না না থামালে চাকরি থেকে বিতাড়িত করে দেবেন বলে ভয় দেখান অভিনেত্রী।’

আর একদিকে বলি অভিনেত্রী ভূমি পেডনেকারের বিরুদ্ধেও অভিযোগ আনেন তিনি। তাঁর কথায়,’একবার সেটে একজন ভালভাবে ইংরাজি ভাষায় কথা বলতে না পারায় মজা উড়িয়েছিলেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here