আলিয়া ভট্ট ও রণবীরের সম্পর্ক আপাতত পারিবারিক পর্যায় পৌঁছে গিয়েছে। আলিয়া যে রীতিমত কপূর পরিবারের এক সদস্য হয়ে উঠেছেন তা বলাই যায়। বিভিন্ন সময় তাই আলিয়াকে  ঋষি কপূর ও নীতু কপূরের সঙ্গে দেখা যায়। সেই ছবি বহুবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও পড়েছে। তাই এককথায় রণবীর আলিয়ার সম্পর্কটা প্রথম থেকেই খোলামেলা সকলের কাছে। তবে এমনটা কেন করলেন ঋষি কপূর?

সম্প্রতি মুক্তি পায় আলিয়া ভট্ট ও রণবীর সিং অভিনীত ‘গল্লি বয়’। আপাতত সেই নিয়েই ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে নিউ ইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন ঋষি। কিন্তু তার মধ্যেও হবু বৌমার ছবি দেখতে ভোলেননি তারকা। শুধু তাই নয়, টুইটার হ্যান্ডেলে আলিয়াকে উদ্দেশ্য করে একটি টুইটও করেন ঋষি কপূর। তবে হঠাৎই সেই টুইটটি ডিলিটও করে দেন অভিনেতা। তবে আলিয়ার টুইটার হ্যান্ডেলে শেয়ার করা সেই টুইটের উপরে ‘লভ’ চিহ্নগুলি থেকেই যায়।

তাঁর টুইটে ঋষি কপূর লিখেছিলেন, ”সকলের মুখেই গল্লি বয় নিয়ে প্রশংসা শুনলাম। সাফল্যের জন্য টিম ‘গল্লি বয়’কে অনেক শুভেচ্ছা রইল। জোয়া তুমি আবারও কিছু করে দেখিয়েছো।” প্রসঙ্গত,আলিয়া-রণবীরের সম্পর্কের টালমাটাল পরিস্থিতি ধরা পরেছে পাপারাৎজিদের ক্যামেরায়। স্পেশল স্ক্রিনিং-এ এসে আলিয়ার সঙ্গে বেশ খারাপ ব্যবহার করতেও দেখা যায় রণবীরকে। তবে ঋষি কপূরের আলিয়ার প্রতি ভালবাসা কমে যাওয়ার বা প্রশংসা ফিরিয়ে নেওয়ার কারণ এই সমস্যার সঙ্গে যুক্ত কি না তা জানা যায়নি এখনও।

Banglalive-8
আরও পড়ুন:  ‘বদলা’ : নারীদিবসের দিনেই ‘আধুনিক নারী’কে গুছিয়ে অপমান করা হল!

NO COMMENTS