এবার সমুদ্রে পড়ে যাওয়া আইফোন ফেরত দিল রাশিয়ার সেই গুপ্তচর তিমি!

739

বন্ধুদের সঙ্গে সমুদ্রপথে ঘুরতে গিয়েছিলেন ইশা। ছবি তুলতে গিয়ে হঠাৎই সাধের আইফোন হাত ফস্কে চলে যায় সমুদ্রের জলে। আইফোন খুঁজতে মাঝ সমুদ্রে ঝাঁপ দেওয়াটা উচিৎ হবে কি না, সেটা ভাবতেই আচমকাই জলের ভিতর একটা সাদা আবছা ছায়া চোখে পড়ে তাঁর। সেই বস্তুটি ক্রমশ এগিয়ে আসছে তাঁদেরই দিকে। বস্তুটি প্রকাশ্যে আসতেই চমকে ওঠেন সকলে। এটি সেই গলায় ক্যামেরা লাগানো “গুপ্তচর” তিমি! জলের ভিতর থেকে মুখে করে আইফোনটি তুলে এনে ফিরিয়ে দেয় ইশার হাতে।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই গুপ্তচর তিমি। নরওয়ের উপকূলে কয়েকদিন আগেই প্রথম প্রকাশ্যে আসে তার কয়েকটি ছবি। গলায় পরানো রেডিও কলার দেখে যাকে গুপ্তচর বলে ধারণা করেছিলেন নরওয়ের এক মৎস্যজীবী সহ গবেষকরাও। জীববিজ্ঞানীরাও জানিয়েছিলেন, এই তিমি রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত। সেই থেকেই এই বেলুগা তিমি-কাণ্ডে চাপা উত্তেজনা চলছে রাশিয়া ও নরওয়ের মধ্যে। এবার সেই উত্তেজনা আবারও উস্কে দিল এই ঘটনা।

জলে হারিয়ে যাওয়া আইফোন খুঁজে সেটা এনে তরুণীর হাতে তুলে দিচ্ছে সেই তিমি। খুব স্বাভাবিকভাবেআবারও সেই জনপ্রিয় তিমির ভিডিও দেখে বেজায় খুশি ভিউয়াররা। এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন ইশা ওপডাল। কয়েকদিন দিন আগে পোস্ট করা ভিডিওতে প্রচুর লাইক এবং কমেন্ট জমা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.