হঠাৎ কেন প্রাক্তন স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ সইফ আলি খান?

সইফ আলি খান -এর প্রথম পক্ষের স্ত্রী হলেন বলিউড অভিনেত্রী অমৃতা সিং। সংসার করেছেন ১৩ বছর। তবে সেই দাম্পত্যজীবন স্থায়ী হয়নি । তাই ২০০৪ সালেই মেয়ে সারা এবং ছেলে ইব্রাহিমকে নিয়ে আলাদা হয়ে যান অমৃতা। এরপর কেটে গিয়েছে বহুদিন। তবে হঠাৎ কেন আবার প্রাক্তন স্ত্রীর দিকে ফিরে তাকালেন সইফ?

সইফ আলি খান ও অমৃতা সিং-এর কন্যা সারা আলি খান সম্প্রতি ডেব্যু করেছেন বলিউডে। শুধু তাই নয়,’কেদারনাথ’ ও ‘সিম্বা’-এ তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। আর এই সবকিছুর ক্রেডিট  সারার মা অমৃতাকেই দিতে চান সইফ। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মেয়েকে নিয়ে প্রসঙ্গ উঠলে তিনি বলেন,’সারা যেভাবে মানুষ হয়েছে,যেভাবে বলিউডে ওর নাম হচ্ছে,সেই সব কৃতিত্বই অমৃতার। ছোটবেলা থেকে সারা আর ইব্রাহিমকে খুব ভাল মানুষ হতে শিখিয়েছে অমৃতা। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে যখন ও ডিগ্রি পেল, তখনও বাবা হিসেবে গর্বিত হয়েছিলাম। আর বলিউডেও ওর কাজ দেখে আমি সত্যিই গর্বিত। আমি ‘কেদারনাথ’-এ সারার পারফরম্যান্স দেখছি। একজন শিল্পী কী ভাবছে, ক্যামেরা সেটা বুঝতে পারে। আবার মিথ্যে কিছু করলে সেটাও অনস্ক্রিন ধরা পড়ে। এমনিতেও সারা খুবই নম্র ভদ্র এবং বুদ্ধিমতী মেয়ে। যার ক্রেডিটও আমার থেকে বেশি দেওয়া উচিত ওর মাকেই।’

এর আগেও সারা আলি খানের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান,তাঁর মা তাঁকে ছোটবেলা থেকে আজ অবধি কী পরতে হবে, কী করতে হবে,কখন কী বলতে হবে সবকিছুই শিখিয়ে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.