সলমন খানকে আবার রোম্যান্টিক ছবিতে ফিরিয়ে আনছেন সঞ্জয় লীলা ভনসালি

একসময় সলমন ও ঐশ্বর্য রাই ছিলেন পরিচালক সঞ্জয় লীলা ভনসালির প্রিয় অভিনেতা অভিনেত্রী। যেখনে আজ স্থান পেয়েছেন রণবীর-দীপিকার জুটি। দেখতে দেখতে অবশ্য কেটে গিয়েছে প্রায় দুই দশক। সঞ্জয়ের সেই প্রেমের চরিত্র ধীরে ধীরে বদলেছে দাবাং হিরো হিসেবে। তবে সুখবর এটাই যে শেষ পর্যন্ত অ্যাকশন হিরোর তকমা কাটিয়ে আবার রোম্যান্টিক হিরো হিসেবে ফিরছেন সলমন খান।

অ্যাকশন হিরোর ইমেজ থেকে ভাইজানকে বের করে রোম্যান্টিক চরিত্রে তাঁকে দর্শকদের সামনে উপস্থিত করতে চাইছেন সঞ্জয়। বেশ কিছুদিন ধরেই একসঙ্গে কাজ করার ভাবনা চিন্তা করছিলেন তাঁরা। অবশেষে সফল হয় প্রচেষ্টা। সলমন খান ও সঞ্জয় লীলা ভনসালি ফিল্মস এর মিলিত প্রযোজনায় আসতে চলেছে এই প্রেমের কাহিনি। ইতিমধ্যেই চিত্রনাট্য নিয়ে শুরু হয়ে গিয়েছে তোড়জোর। এমনকি ২০১৯ সালের দ্বিতীয় ভাগেই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা চলছে। সেপ্টেম্বরে ‘দাবাং ৩’-এর শ্যুটিং শেষ হলেই এই ছবির কাজে হাত দেবেন তিনি। প্রধান নারী চরিত্রে কাকে দেখা যাবে তা অবশ্য এখনও স্থির হয়নি। তবে শোনা যাচ্ছে ২০২০ সালেই মুক্তি পেতে পারে এই ছবি।

প্রসঙ্গত, আপাতত ভাইজান ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘ভারত’ নিয়ে। আলি আব্বাস জফরের এই পিরিয়ড ড্রামায় সলমনের সঙ্গে আবার দেখা যাবে ক্যাটরিনা কইফকে। পাশাপাশি  থাকছেন দিশা পাটানি, টাবু,সুনিল গ্রোভার সহ আরও অনেক তারকাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here