খানকে ছেড়ে কপূরকে পছন্দ করায় সলমনের হাতে ট্রোল ক্যাটরিনা

ক্যাটরিনা কইফ ও সলমন খানের সম্পর্ক শুরু হয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’ ছবির মাধ্যমে। আর তারপর ‘এক থা টাইগার’-এর পর অনস্ক্রিন জুটি এক্কেবারে হিট বি-টাউনে। তবে অফস্ক্রিন সম্পর্কের মধ্যে চলে আসেন ঋষি পুত্র অর্থাৎ রণবীর কপূর। আর এই বিষয়টি মন থেকে কোনদিন যে তিনি মেনে নিতে পারেননি তা স্পষ্ট বোঝা গিয়েছিল সলমন খানের বোন অর্পিতা খানের বিয়ের সময়।

বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। এবং সেই সময় রণবীরের সঙ্গে জমিয়ে প্রেমও চালাচ্ছিলেন তিনি। তাই সুযোগ বুঝে রণবীর-ক্যাটের সম্পর্ক নিয়ে সকলের সামনে ক্যাটরিনাকে ট্রোল করে বসেন ভাইজান। এবং সেই ভিডিওটি ভাইরালও হয়ে যায় কিছুদিনের মধ্যে। যেখানে দেখা যাচ্ছে সলমন ক্যাটরিনাকে স্টেজে ডাকছেন তাঁর সঙ্গে নাচ করার জন্য। কিন্তু ক্যাটরিনা ‘কইফ’ বলে নয়, ক্যাটরিনা ‘কপূর’ বলে। এমনকি ক্যাটরিনা যে চাইলেই অনায়াসে ‘খান’ হতে পারতেন এবং এই সুযোগটি সে যে নিজের দোষেই হারিয়েছেন তাও বলতে শোনা যায় তাঁকে।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে এসেছিলেন ক্যাট। যেখানে ‘ভারত’-এর পোস্টারটি দেখে সলমনের সঙ্গে বিয়ে করে নেওয়ার কথা বলা হয় তাঁকে। তবে সেই উত্তরে শুধু ‘হুম’ বলে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে দেখা যায় অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here