‘ভারত মাদকমুক্ত হোক সর্বত্র ‘-প্রচার চালাচ্ছেন মুন্নাভাই

জীবনে বহু ওঠা নামা দেখেছেন এই অভিনেতা। মাদকাসক্তির কারণে কখনও গিয়েছেন রিহ্যাবে,কখনও সংশোধনাগারে। হ্যাঁ, কথা হচ্ছে বলিউডের বাবা ওরফে মুন্নাভাই তথা সঞ্জয় দত্তের। এ বার সেই মাদক থেকেই দেশের যুব সম্প্রদায়ের পিছু ছাড়াতে উদ্যোগী হয়েছেন উনি। মাদকমুক্ত ভারত গড়তে এ বার প্রচারের অন্যতম মুখ হতে চলেছেন তিনি।  

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে তারকা জানিয়েছেন, মাদক একজনের জীবনকে কতটা খারাপ করে তুলতে পারে, তার প্রত্যক্ষ অভিজ্ঞতা রয়েছে তাঁর। সেই কারণেই এই প্রচার চালাতে চান তিনি। তাঁর কথায়, মাদকের জালে ডুবে যাওয়াটা খুবই সহজ, তবে তার থেকে বেরিয়ে আসাটা খুবই কঠিন। অল্প বয়সেই এই নেশা মাথায় চেপে বসে। প্রত্যেকটা মানুষের ও যুব সম্প্রদায়ের কাছে মাদকবিরোধী প্রচার চালানো উচিত বলেও মত প্রকাশ করেছেন সঞ্জয়। 

সুত্রের খবর, মাদকের বিরুদ্ধে দেশজুড়ে প্রচার চালানোর ইচ্ছে প্রকাশ করেছেন সঞ্জয় স্বয়ং। আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি চণ্ডীগড় ও হিসারের শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে #DrugFreeIndia প্রচার করার কথা রয়েছে। এবং তারই অংশ হতে চলেছেন সঞ্জয়। তবে শুধু তিনিই নন, এই প্রচারে তাঁর সঙ্গে থাকবেন বলি অভিনেত্রী পরিণিতি চোপড়া, সোনাক্ষ্মী সিনহা, কপিল শর্মা, সনু নিগম ও বাদশা। জানা গিয়েছে, ২০১৬ সালে জেল থেকে ফিরে আসার পরই অভিনেতা ঠিক করেন এইধরনের কোন উদ্যোগ নেওয়ার কথা। পরবর্তীকালে বেঙ্গালুরুতে শ্রী রবি শংকরের কাছে এই উদ্যোগ সম্পর্কে আলোচনা করেন সঞ্জয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here