সলমন হোক বা শাহরুখ,ওঁদের দু’জনের সঙ্গেই কাজ করতে চান না সঞ্জয়লীলা ভনসালি

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা ‘দেবদাস’ থেকে দীলিপ কুমার অভিনীত ‘দেবদাস’,আর তারপরই এই চরিত্রের কথা ভাবলে যাঁর কথা মাথায় আসে,তিনি হলেন বলিউডের কিং খান। কিন্তু তাঁকে এই রূপটি যিনি দিয়েছেন তিনি হলেন অন্যতম পরিচালক সঞ্জয়লীলা ভনসালি। এটি গেল বলিউডের এক ‘খান’-র গল্প। অপরদিকে আর এক খান অর্থাৎ সলমন খানকেও একইভাবে নিজের ছবিতে ‘প্রেম’ চরিত্রে বিখ্যাত করেছিলেন এই পরিচালক। ছবির নাম ‘হাম দিল দে চুকে সনম’। তবে এই দুই তারকা সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে কাজ করেছেন প্রায় যুগ পেড়িয়েছে। এরপর থেকে আর কোন ছবিতেই এই পরিচালক-অভিনেতা জুটিদের দেখা যায়নি অনস্ক্রিন।

তবে সম্প্রতি শোনা গিয়েছিল আবার সলমন ও  শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই পরিচালক। এমনও শোনা যায় এই দুই খানকে একসঙ্গে নিয়েই তাঁর পরবর্তী ছবি পরিকল্পনা করছেন সঞ্জয়। কিন্তু সূত্র মারফত জানা গিয়েছে,এই সবকটি খবরই ভুল এবং সম্পূর্ণ গুজব। যাঁরা এই দুই তারকাকে একসঙ্গে স্ক্রিনে দেখার জন্য অপেক্ষারত ছিলেন তাঁদের মন ভেঙে দেওয়ার মত খবর হলেও আপাতত এটাই সত্যি যে সলমন বা শাহরুখ, কোন অভিনেতার সঙ্গেই কাজ করতে ইচ্ছুক নন সঞ্জয়। তবে এর পিছনে আসল কারণ সম্পূর্ণভাবে জানা যায়নি এখনও।

শেষ সলমন ও শাহরুখ খানকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘হাম তুমহারে হ্যা সনম’ ছবিতে। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিরো’-এ বিশেষ অতিথি হিসেবে কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ভাইজান। প্রসঙ্গত,রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহাসে আচ্ছা’ ছবি থেকে বেরিয়ে এসে আপাতত ‘ডন’ ফ্রাঞ্চাইজির শেষ অধ্যায়ের শুটিং শুরু করতে চলেছেন কিং খান। এদিকে কিছুদিন আগেই ‘ভারত’ ছবির শুটিং শেষ করেছেন সলমন খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here