প্রেমিকের সঙ্গে বাইকে চেপে দিব্বি ঘুরছেন সারা! কিন্তু হেলমেট কোথায়?

বরাবর বলিউড অভিনেতা কার্তিক আরিয়নকে পছন্দ সারার। এমনকি সৎ মা করিনার অনুমতিও পেয়ে গিয়েছেন তিনি। কিছুদিন আগে একসঙ্গে চুম্বন এবং এখন দিল্লির রাস্তায় বাইকে দিব্বি ঘুরছেন তাঁর সঙ্গে। কিন্তু এইসব রোম্যান্টিক বিষয়কে পাশে ঠেলে সমালোচনার ঝড় তুললেন নেটিজেনরা।

না , কার্তিকের সঙ্গে জুটি বাঁধায় কোন আপত্তি করছেন না নেটিজেনরা। তার বদলে হেলমেট ছাড়া ঘুরছেন বলে নিন্দায় ভরে যায় সোশ্যাল মিডিয়া। ভাইরাল হয় নেট দুনিয়ায় বাইক রাইডের ভিডিও। আর শুরু হয় একাংশের সমালোচনা। কেন হেলমেট পরেননি বলে কেউ প্রশ্ন তোলেন,আবার কেউ হেলমেট পরে বাইকে ওঠার পরামর্শ দিচ্ছেন সারাকে। দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া সেই ভিডিওটি।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের উৎপাত ও তার প্রতিক্রিয়া একজন সেলেবকে কতটা আঘাত করে জানতে চাওয়ায় সারা জানান,’সোশ্যাল মিডিয়ার যুগে সবকিছু দেখতে শুনতে বুঝতে পারা খুব সোজা। সেলেব মানেই পাবলিক ফিগার। তাই একজনের যদি আমার কোন লুক পছন্দ হয় আর একজনের নাও হতে পারে। তাই এসব বিষয়কে খুব একটা গুরুত্ব দেওয়া উচিত নয় বলে আমি মনে করি।’

এর আগে অবশ্য কার্তিক-সারার চুম্বন দৃশ্য ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। জানা গিয়েছে চর্চিত এই জুটি একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন পরিচালক ইমতিয়াজ আলির নতুন ছবি ‘লাভ আজ কাল-২’তে। আর সেই ছবির শুটিং-এ আপাতত ব্যস্ত সারা ও কার্তিক। সম্প্রতি চুম্বন দৃশ্যের প্রসঙ্গে কার্তিককে জিজ্ঞাসা করায় তিনি জানান,’আমরা আপাতত নতুন ছবির শুটিং-এ ব্যস্ত। তাই বেশিকিছু এখন বলতে পারবো না।’ তবে যে চুম্বন দৃশ্যে সারার সঙ্গে কার্তিককে দেখা গিয়েছে তাতে আদপে তিনি ছিলেন কী না সেই নিয়ে মিডিয়ার দিকে পাল্টা প্রশ্ন তুলে খতিয়ে দেখতে বলেন অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here