হাসপাতালে চিকিৎসাধীন শাবানা আজমি! কেমন আছেন তিনি?

বলিউডের খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি গত ১৩ ফেব্রুয়ারি ভর্তি হয়েছেন হাসপাতালে। জানা যাচ্ছে, সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়েছেন তিনি। প্রথমে সর্দি-কাশি ভেবে এড়িয়ে গেলেও গতকাল গুরুতর অবস্থা হওয়ায় তাঁকে ভর্তি হতে হয় হাসপাতালে। আপাতত চিকিৎসাধীন রয়েছেন তিনি সেখানেই।

সূত্রের খবর মুম্বই-এর এক খ্যাতনামা হাসপাতালেই ভর্তি করা হয়েছে তাঁকে। আপাতত  বিপদমুক্ত তিনি। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী শারীরিক দুর্বলতা থাকায় বিছানায় শুয়ে বিশ্রাম করতে হবে তাঁকে। এখনই কোন কাজের মধ্যে মনোযোগ না দিয়ে শরীরের খেয়াল রাখতে হবে। এমনকি সবসময় হাত ধুয়ে নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে বলা হয় তাঁকে।

শারীরিক দুর্বলতা থাকলেও মন থেকে একেবারেই দুর্বল নন অভিনেত্রী। অসুস্থতা হওয়া সত্তেও তিনি জানান, ” এই অসুখটি হয়ে আমার একদিকে সুবিধাই হয়েছে কিছুটা। আমি বাড়িতে একেবারেই বিশ্রাম নেওয়ার সুযোগ পাই না। কাজের চাপে নিজের যত্নটুকু নেওয়া ছেড়ে দিয়েছিলাম। তাই হয়তো এই অসুখটা একটা শিক্ষা আমার কাছে। জোর করে হলেও আমাকে বিশ্রাম নেওয়ার সুযোগ করে দিয়েছে এই সোয়াইন ফ্লু।” শুধু তাই নয়,অভিনেত্রী আরও জানান, এই সময় তিনি শুধু নিজের সঙ্গে সময় কাটাতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here