বলিউডের রাজকুমারী বলা হয় তাঁকে। আপাতত বি-টাউনে বেশ চর্চিতও তিনি। হ্যাঁ,কথা হচ্ছে শাহরুখ কন্যা সুহানা খানের। অনেকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন সুহানা। কখনও সহ পরিচালক হিসেবে বলিউডে কাজ করার খবর আবার কখনও ডেব্যু করার খবর ছড়াচ্ছে চারিদিকে। তবে শুধু প্রফেশনাল নয়,কিং খানের কন্যা বলে কথা। তাই তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আগ্রহী অনুরাগীরা। আর সেই সুযোগ করে দিচ্ছেন স্বয়ং সুহানা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছুই অসম্ভব নয় এই দুনিয়ায়। আগে যেই তারকাদের কল্পনা আর ছবির পর্দা ছাড়া কোথাওই দেখা যেত না, তাঁদের কাছে আজ অনায়াসেই চলে যেতে পারছেন মানুষ। সোস্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিভিন্ন পদক্ষেপ, মন্তব্য আজ জানতে পারছেন খুব সহজেই। তাই সুহানার কাকে পছন্দ বয়ফ্রেন্ড হিসেবে তাও জেনে গেলেন নেটিজেনরা। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে সুহানা জাহির করেন কাকে তিনি ভবিষ্যতে ডেট করতে চান। আর সেই ছবি সামনে আসতেই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

প্রসঙ্গত তিনি হলেন দক্ষিণ কোরিয়ার অভিনেতা গায়ক গীতিকার কিম জুন-মেয়ন যাঁর সঙ্গে ডেটে যেতে চান সুহানা। যাতে সকলের চিনতে সুবিধা হয় তাই ইনস্টাগ্রাম স্ট্রোরিতে কিমের একটি ছবিও পোস্ট করেন। কোরিয়ান এই অভিনেতা মঞ্চে সুহো নামে পরিচিত।

Banglalive-8

Banglalive-9
আরও পড়ুন:  দেখে নিন আলিয়ার কেমন নকল করে দেখালেন রণবীর কপূর

NO COMMENTS