‘প্রপোজ ডে’ তে স্বামীর সঙ্গে কাটানো ১১ বছরের পুরনো দিনগুলি ঝালিয়ে নিলেন শিল্পা শেট্টি

বিখ্যাত শিল্পপতি রাজ কুন্দ্রার দ্বিতীয় পক্ষের স্ত্রী শিল্পা শেট্টি। ২০০৯ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দেখতে দেখতে ১০ বছর পার হতে চললো তাঁদের বিবাহ বন্ধনের। তবে বিয়ের প্রায় একবছর আগে থেকেই সম্পর্কে জড়িয়েছিলেন এই জুটি। আর ১১ বছর পর প্রপোজ ডে তে সেই দিনগুলির স্মৃতিচারণ করলেন শিল্পা শেট্টি। 

ফেব্রুয়ারি মাসটিকে বলা হয় ভালবাসার মাস। আর ১৪ ফেব্রুয়ারিকে বলা হয় ভালবাসা উৎযাপনের বিশেষ দিন। তবে তার আগেও রয়েছে অনেক গুলি দিন যা বিশেষ বিশেষ কারণে পালন করে ভালবাসার মানুষেরা। সেইরকমই একটি দিন ‘প্রপোজ ডে’। আর সেই দিনেই শিল্পা শেট্টি তাঁর এবং রাজ কুন্দ্রার ১১ বছর পুরনো একটি ছবি শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রাম ওয়ালে। যেখানে অভিনেত্রী লেখেন,১১ বছর আগে প্যারিসে হাঁটু গেঁড়ে শিল্পাকে বিয়ের জন্য প্রোপজ করেছিলেন রাজ। প্যারিসের লে গ্রান্ড হোটেলে একটি গোটা ব্যাঙ্কুয়েট ভাড়া করে আংটি দিয়ে রাজ প্রপোজ করেছিলেন শিল্পাকে।  শিল্পার কাছে পুরো মুহূর্তটা একটা স্বপ্ন এবং সিনেমার মত ছিল বলেই জানান অভিনেত্রী। 

 

শিল্পা সেট্টির হাবি রাজ কুন্দ্রা কে এইবার দেখা যাবে পরিচালকের ভূমিকায় | রহেত ফতে আলি খানের একটা মিউজিক ভিডিও তেরি ইয়াদ‘-এ পরিচালনা করেছেন উনি | সেই ভিডিওটায় রাজ ওঁর আর শিল্পার রিয়েল লাইফ লাভ স্টোরি দেখানোর চেষ্টা করেছেন | এবং তাঁর ইনস্টাগ্রাম পোস্টে সেটির উল্লেখও করেন শিল্পা। ছবিটিতে উপর দিকে দেখা যাচ্ছে শিল্পা এবং রাজকে,আর নীচের দিকে দেখা যাচ্ছে ‘তেরি ইয়াদ’-এর দুই চরিত্রকে।   

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here