সেনাবাহিনীর খাবার নিয়ে প্রতিবাদী সেই জওয়ানকে মনে আছে ? রহস্যমৃত্যু তাঁর তরুণ ছেলের

সীমান্ত সুরক্ষা বাহিনীতে খাবারের নিম্ন মান নিয়ে সরব হয়েছিলেন জওয়ান তেজ বাহাদুর যাদব। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা তার ভিডিওটি সমালোচনার ঝড় তুলেছিল। বিএসএফের ২৯ নং ব্যাটেলিয়নের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন তেজ বাহাদুর।

নিয়ম না মেনেই কর্তব্যরত অবস্থায় ২টি মোবাইল ফোন ব্যবহার করেছিলেন তেজ বাহাদুর পাশাপাশি ইউনিফর্ম পরে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জেরে তাঁকে নিয়ম লঙ্ঘনের অভিযোগে বরখাস্ত করা হয় সেনাবাহিনী থেকে।  আবারও খবরের শিরোনামে সেই বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদবের নাম। তবে এবারের বিষয়টা সম্পূর্ণ আলাদা।

হরিয়ানার রেওয়ারি জেলার শান্তি বিহার এলাকার বাসিন্দা তেজ বাহাদুর। শুক্রবার সেই বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ছেলে রোহিতের মৃতদেহ। সংবাদসংস্থা সূত্রে খবর, প্রাথমিক ভাবে পুলিশের অনুমান আত্মহত্যা করেছে রোহিত।

মৃত্যুকালে রোহিতের বয়স হয়েছিল ২২বছর। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, পরিবারের তরফ থেকেই ফোন করে রোহিতের আত্মহত্যার খবরটি জানানো হয়। ঘটনাস্থলে গিয়ে তারা দেখে, দরজাটি ভিতর থেকে আটকানো রয়েছে। ঘরের দরজা ভেঙে উদ্ধার করতে হয় রোহিতের দেহ। বিছানায় পড়েছিল রোহিতের দেহ এবং উদ্ধার করা হয়েছে তাঁর হাতে থাকা বন্দুকটি।

পুলিশ সূত্রে খবর, বর্তমানে বরখাস্ত হয়ে যাওয়া বিএসএফ কর্মী তেজবাহাদুর যাদব আছেন কুম্ভমেলায়। তাঁকে তাঁর সন্তানের মৃত্যু সংবাদ দেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

Please share your feedback

Your email address will not be published. Required fields are marked *

spring-bird-2295435_1280

এত বেশি জাগ্রত, না থাকলে ভাল হত

বসন্ত ব্যাপারটা এখন যেন বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে। বসন্ত নিয়ে এত আহ্লাদ করার কী আছে বোঝা দায়! বসন্তের শুরুটা তো