বলিউডে যেমন একদিকে চলছে ভাল সময়,তেমন আর একদিকে ক্যানসারের মত মারণ রোগে আক্রান্ত হয়েছেন সেলেবরা। বি-টাউনের অন্যতম সুন্দরী অভিনেত্রী সোনালী বেন্দ্রেও রয়েছেন সেই তালিকায়। সবে মাত্র ক্যানসারের চিকিৎসা করে নিউ ইয়র্ক থেকে দেশে ফিরেছেন সোনালী। তাঁর মোনবল ও সাহসীকতাকে কুর্নিশ জানিয়েছে সাধারণ মানুষ থেকে তারকারাও। তবে এবার ফের চিকিৎসার জন্য ফিরছেন মার্কিন মুলুকে। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সোনালি। ক্যাপশনে লিখেছেন, ‘অন্য রকম পোশাক, অন্য রকম গয়না…রোলার কোস্টারের মতো জীবনে ছোট্ট একটা স্টপ! ফিরছি আবার।’ ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেকে খোলখুলি সবকিছু সকলকে জানিয়েছেন সোনালী। চিকিৎসা চলাকালীন পরপর সব আপডেট প্রকাশ্যে শেয়ার করে এসেছেন তিনি। তাঁর লড়াই যাতে আরও ক্যানসার আক্রান্তদের অনুপ্রাণিত করে, তাঁকে দেখে যাতে অসুস্থতরা  বাঁচার আশা খুঁজে পান, সে কারণেই প্রথম থেকে নিজের সমস্যার কথা প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি। 

Banglalive-8

দেখতে দেখতে কেটে গিয়েছে একবছর। গত বছর জুলাই মাসে প্রথম ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। যেখানে তিনি লেখেন,’জীবনে যেই জিনিসটি কোনদিনও ভাবনাতেও আসে না,জীবন আপনাকে সেই জিনিসটি দিয়েই অবাক করে। আমার জীবনেও এভাবে এসেছে ক্যানসারের মত একটি মারণ রোগ।’ 

 

 

আরও পড়ুন:  ঋষি কপূরকে দেখতে বিদেশে পাড়ি দিলেন আমির খান! আপ্লুত কপূর পরিবার

NO COMMENTS