শ্রীদেবীর পর এবার জাহ্নবীর সঙ্গে কাজ করতে চলেছে এই খুদে

মৃত্যুর আগে শেষ ‘মম’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রীদেবী। আর সেই ছবিতে তাঁর ছোট মেয়ের ভূমিয়ায় দেখা গিয়েছিল রিবা অরোরা নামক এই খুদে অভিনেত্রীকে। শ্রীদেবীর পর এবার তাঁর মেয়ে জাহ্নবী কপূরের নতুন ছবিতেও কাজ করতে চলেছেন রিবা। 

খুব শিগগিরি ভারতীয় বায়ুসেনা পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিকে দেখা যাবে জাহ্নবীকে। গুঞ্জন সাক্সেনা হলেন ১৯৯৯ সালে হওয়া কার্গিল যুদ্ধে অংশগ্রহণ করা প্রথম মহিলা পাইলট। তাঁর জীবনের গল্পই বলবে এই বায়োপিকটি।  যেখানে জাহ্নবীর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ কপূরকে এবং দাদার ভূমিকায় দেখা যাবে অঙ্গত বেদীকে। আর রিবা অভিনয় করবেন গুঞ্জন সাক্সেনা ওরফে জাহ্নবী কপূরের ছোটবেলার চরিত্রে। 

সম্প্রতি জাহ্নবী কপূরের সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন রিবা। যেখানে এই খুদে অভিনেত্রী লেখে,’জাহ্নবী কপূর একজন খুবই ভাল মানুষ। ঠিক একইরকম যতটা ভাল ছিলেন তাঁর মা শ্রীদেবী। ‘মম’ ছবিটির সময় একইভাবে আলাপ হয়েছিল শ্রীদেবীজীর সঙ্গে। তিনিও ততটাই ভাল মনের মানুষ। সময় বদলায় কিন্তু কিছু মানুষ একইরকম রয়ে যায়। পরিচালক এবং কাস্টিং ডিরেক্টরকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই ছবিতে নেওয়ার জন্য। আমি খুব সৌভাগ্যবতী যে শ্রীদেবী এবং জাহ্নবী এই দুই অসামান্য তারকার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমি ধন্য মনে করি নিজেকে।’ 

প্রসঙ্গত,’মম’ ছবি দিয়ে ডেব্যু করে রিবা অভিনয় করেন উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতে। করণ জোহারের নতুন ছবি ‘তখত’-এও অভিনয় করতে দেখা যাবে রিবা অরোরাকে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here