ইনস্টা পোস্টে বানান ভুল লিখে ট্রোল শাহরুখ কন্যা

সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের খুঁটিনাটি জেনে ফেলা খুবই সহজ। তাঁরা কখন কী করছেন কোথায় যাচ্ছেন,কী বলছেন সবকিছুর উপরই নজর থাকে নেটিজেনদের। এবার সেই নেটিজেনদের খপ্পরেই পড়লেন শাহরুখ কন্যা সুহানা খান। 

সুহানা বরাবরই খুব সচল সোশ্যাল মিডিয়ায়। বন্ধুদের সঙ্গে সময় কাটানো হোক কিংবা নিজের ক্রাশকে সবার সঙ্গে পরিচয় দেওয়া হোক,শাহ্রুখ কন্যার সবরকম আপডেটই পেয়ে যান নেটিজেনরা। সম্প্রতি বন্ধুদের সঙ্গে সময় কাটানোর তেমনই একটি ছবি পোস্ট করেন সুহানা। কিন্তু তাতেও ট্রোল হতে হয় তাঁকে। কারণ সেই পোস্টের ক্যাপশনে ‘ফ্রেন্ডস’ বানানটি ভুল লেখেন তিনি। ইংরাজিতে ‘friends’এর যায়গায় ‘freinds’লিখে ফেলেন। ব্যাস সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় সমালোচনা।  কেউ সুহানাকে সঠিক বানান লেখার পরামর্শ দেন, কেউ বা আবার ফ্রেন্ডস বানান সুহানা জানেন না বলে কটাক্ষ করেন। এখানেই শেষ নয় তিনি অতিরিক্ত পরিমাণ মদ্দপ থাকার কারণেই নাকি এই ধরনের ভুল করে বসেছেন বলে দাবি করেন শাহরুখ ভক্তরা। 

https://www.instagram.com/p/BuaqwsIDKwH/?utm_source=ig_web_copy_link 

এর আগেও কখনও নিজের লুক নিয়ে আবার কখন নিজের শরীরের কিছু অংশ এক্সপোজ করে ছবি দেওয়ায় ট্রোল হন সুহানা। কেউ কেউ সুহানাকে শাহরুখের মহিলা রূপ বলেও কটাক্ষ করেন নেট দুনিয়ায়। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here