দর্শকদের নিজের পশ্চাৎদেশ দেখিয়ে কী বোঝাতে চাইছেন সানি লিওন?

আপাতত খবরের শিরনামে প্রায়ই দেখা যাচ্ছে সানি লিওনকে। কখনও পড়াশোনায় মন দেওয়ার জন্য আবার কখনও সোশ্যাল মিডিয়ায় সেনসেশনাল ছবি পোস্ট করে ভাইরাল হন অভিনেত্রী। তবে এবার সেই সোশ্যাল মিডিয়ায় নিজের পশ্চাৎদেশ দেখিয়ে মজা করতে দেখা গেল সানি লিওনকে। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি টিকটক ভিডিও করতে দেখা যায় সানিকে। শুটিং-র ফাঁকে নিজের ভ্যানিটি ভ্যানে টিমের বাকি সদস্যদের সঙ্গে মজার ছলে সেই ভিডিওটি করতে দেখা যায় অভিনেত্রীকে। যেখানে ক্যাপশন দিয়ে তিনি লেখেন,’সকাল সাড়ে ছ’টায় শুরু হয় দিন ৷’ তারপর থেকে বাচ্চাকে স্কুলে পৌঁছে দেওয়া, নিয়ে আসা, ওয়ার্ক আউট, খাওয়ানো, ওয়ার্ক মিটিং করা, ডাইপার চেঞ্জ করা, ন্যাপ নেওয়া, প্লে টাইম, ছেলেদের সঙ্গে হাঁটতে যাওয়া, নিশাকে নেইল পলিশ পরানো, তারপর শুটিং ৷ আর শুটিং শেষে টিম মেম্বারদের সঙ্গে মজা করেই দিনটা কাটে তাঁর ৷ 

একদিকে যেমন প্রফেশনাল অন্যদিকে ব্যক্তিগত জীবনেও একইভাবে হিট সানি। সংসার সামলে নিজের পড়াশোনা, শুটিং সবকিছুই বেশ যত্ন সহকারে সামলান তিনি। নিজের ইচ্ছাতেই একসময় পর্নোগ্রাফিকে নিজের কেরিয়ার হিসেবে বেঁছে নিয়েছিলেন সানি। আজও তাই কারওর পরোয়া না করে নিজের মনে মত্ত থাকতেই ভালবাসেন অভিনেত্রী। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here