আটক বায়ুসেনা পাইলট অভিনন্দনকে নিয়ে বিদ্রুপ পাক অভিনেত্রী বীণা মালিকের! মোক্ষম জবাব স্বরার

বহুদিন ভারতে কাজ করেছেন পাক অভিনেত্রী বীণা মালিক। তবুও নিজের দেশের প্রতি ভালবাসা দেখাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যে জড়িয়ে পড়লেন পাক অভিনেত্রী। কী ছিল সেই মন্তব্যে?

ভারতীয় বায়ু সেনা পাইলট অভিনন্দনকে নিয়ে বিদ্রুপ করে টুইট করেন পাকিস্তানের অভিনেত্রী বীণা মালিক। পাক সেনাবাহিনীর তরফ থেকে অভিনন্দনের আটকের যে প্রথম ছবি শেয়ার করা হয়,সেই ছবিটি বীণা তাঁর টুইটার হ্যান্ডেলে পোস্ট করে লেখেন,’আভি আভি তো আয়ে হো,আচ্ছি মেহমান নাওয়াজি হোগি আপকি’। এই পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে তাঁর সেই বিদ্রুপের পাল্টা জবাব দেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

ববারবই ঠোঁট কাটা এবং সাহসী অভিনেত্রীদের মধ্যে এক নম্বরে থাকেন স্বরা। সমাজ হোক বা ইন্ডাস্ট্রি, যে কোন প্রকার মন্তব্যে সবার আগে রুখে দাঁড়ান স্বরা। আর যখন প্রশ্ন ওঠে দেশ এবং দেশের সাহসী সেনার,তখন কোনভাবেই আপস করতে রাজি নন তিনি। তাই বীনা মল্লিকের পোস্টে সঙ্গে সঙ্গে পাল্টা জবাব দিয়ে অভিনেত্রী লেখেন,’ বীণাজী… লজ্জা হওয়া উচিত। আপনি মানসিকভাবে অসুস্থ। আপনার এই আনন্দ, কুৎসিত মানসিকতার পরিচয় বহন করছে। আমাদের অফিসার একজন সাহসী, সম্মানীয় ব্যক্তি। উনি আটক অবস্থাতেও নিজের ব্যক্তিত্ব বজায় রেখেছেন।’

স্বরা ছাড়াও বহু ভারতীয় এই মন্তব্যের জবাব দিয়েছেন টুইটারের মাধ্যমে। প্রসঙ্গত, বীণা মালিক বলিউডে কাজ করেছেন বেশ কয়েকটি ছবিতে। এমনকি জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এও প্রতিযোগী ছিলেন বীনা। তবে ভারতে অভিনেত্রী হিসেবে সফল হতে না পেরে পাকিস্তানেই ফিরে যান অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here