সলমন-আমির কে নিয়ে প্রকাশ্যে মতভেদ অভিষেক-শ্বেতার

বলিউডের ভাইজানের সঙ্গে যে জুনিয়র বচ্চন ওরফে অভিষেক বচ্চনের স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক ছিল তা কারওরই জানতে বাকি নেই। আর সেই সলমন খানকে নিয়েই এবার দিদি শ্বেতা বচ্চনের সঙ্গে তর্কে জড়ালেন অভিনেতা। কিন্তু কেন?

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন বচ্চন পরিবারের ভাই বোন জুটি ওরফে অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন। গোটা এপিসোড জুড়েই সেদিন মাতিয়ে রেখেছিলেন বচ্চন কন্যা। এক এক করে ফাঁস হয়েছে পরিবারের নানা গোপন কথাও। একদিকে যেমন নিজের মায়ের অপছন্দ পছন্দ নিয়ে মুখ খোলেন অভিনেত্রী,তেমনই কফি কাউচের শ্রেষ্ঠ রাউন্ড র‍্যাপিড ফায়ারে শ্বেতার ছোটবেলার ক্রাশ সম্পর্কে প্রশ্ন ওঠায় সাহসের সঙ্গে উত্তর দেন তিনি।

শ্বেতা বলেন “ছোটবেলায় আমার ক্রাশ ছিল সলমন। আমি বরাবরই ওকে খুব পছন্দ করি।” শুধু তাই নয়,সেই কথার রেশ টেনে বলেন “বলিউডে আমার কাছে সবথেকে সেক্সি অভেনেতা সলমনই।” উত্তর শেষ না হতেই পাল্টা জবাব দিতে শুরু করেন অভিষেক। তিনি বলেন “একেবারেই সলমন নয়,দিদির ছোটবেলার পছন্দ একমাত্র আমির খান।” যদিও এই কথাটিকে একেবারে উড়িয়ে দেননি শ্বেতা। জানা যায় প্রত্যেক বছর জন্মদিনে শ্বেতাকে চিঠি পাঠিয়ে শুভেচ্ছা জানাতেন আমির।

শুধু তাই নয়, মা জয়া বচ্চনের পাপারাৎজিদের সঙ্গে বাজে ব্যবহারের কারণও বলে ফেলেন শ্বেতা। আবার অন্যদিকে মুখ ফসকে বলেই ফেলেন মা-এর থেকে বেশি বৌকেই নাকি ভয় পান অভিষেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.