তাঁদের মাত্র একদিনের আলাপ ছিল বলেই দাবি বিরাটের প্রাক্তন তমন্না ভাটিয়ার

চলচ্চিত্র জগত হোক বা খেলার। বিরাট অনুষ্কা রীতিমত ভাইরাল এখন সর্বত্র। তাঁদের জুটি যেন আলাদাই ট্রেন্ড তোইরি করেছে সমাজে। তাঁদের একসঙ্গে কোথাও দেখতে পাওয়া মানেই নেট দুনিয়ায় ভাইরাল সেই ছবি। তাঁদের প্রেমকাহিনিও কম জনপ্রিয় নয়। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনেই আলাপ অনুষ্কার সঙ্গে বিরাটের। তবে জানেন কী ছয় বছরের পুরনো এই প্রেমিকার সঙ্গেও একটি বিজ্ঞাপনেই আলাপ হয়েছিল বিরাট কোহলির?


টলিউড তথা বলিউড অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে সম্পর্ক ছিল বিরাট কোহলির। কিন্তু এই নিয়ে প্রকাশ্যে কখনও কিছু বলেননি দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা। শেষপর্যন্ত ছয় বছর পর মুখ খুললেন তমন্না। ভারতীয় দলের অধিনায়কের সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কেমন ছিল, জানালেন তিনি। তমন্নার কথায়, ‘ওই বিজ্ঞাপনের শুটিংয়ের পর আমার সঙ্গে আর কখনও বিরাটের দেখাও হয়নি, কথাও নয়। তবে ওর সঙ্গে অভিনয় করাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। কারণ ও একজন ভাল খেলোয়াড়ের পাশপাশি ভাল অভিনেতাও।’ তাই গুনে গুনে চারটে শব্দও বলেছি কি না মনে পড়ে না।’


প্রসঙ্গত,প্রসঙ্গত, ২০১২ সালে একটি মোবাইল কোম্পানির জন্য একসঙ্গে শুটিং করেছিলেন বিরাট-তমন্না। পরবর্তীকালে একে অপরকে ডেট করছেন বলেও শোনা যায়। ২০১৭ সালে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ে করেন বিরাট কোহলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here