নজর কাড়ল আকাশ অম্বানির বিয়ের মহার্ঘ্য আমন্ত্রণপত্র

গত বছরের মার্চ মাসে নিতা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির সঙ্গে এনগেজমেন্ট হয় শ্লোক মেহতার। রাসেল মেহতা এবং মোনা মেহতার ছোট মেয়ে শ্লোক। আগামী ৯ মার্চ বিয়ে হতে চলেছে তাঁদের। সম্প্রতি তাঁদের বিয়ের কার্ডটি প্রকাশ্যে এনেছে আম্বানি পরিবার।

একটি বড় বাক্সের মধ্যে অ্যানিমেটেড কার্ড দিয়েই, ছেলে আকাশের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছেন মুকেশ ও নিতা আম্বানি। এই বিয়ের আমন্ত্রণের কার্ডে রয়েছে একটি বাক্স, এবং সেই বাক্সের ভিতরে রয়েছে ফুলে ঢাকা মাঠে ময়ূরের মাঝখানে একটি ঘূর্ণায়মান রাধাকৃষ্ণের ছবি। প্রথম বাক্সটির ভেতরে রয়েছে রূপোর ছবির ফ্রেমে বাঁধানো আরেকটি রাধাকৃষ্ণের ছবি। এর ভিতরে রয়েছে আরও একটি ছোট বাক্স, তাতেই রয়েছে বিয়ের আমন্ত্রণপত্রটি।

কমলা রঙের এই কার্ডে রয়েছে হাতের লেখায় মুকেশ আম্বানি ও নিতা আম্বানির আমন্ত্রণ বার্তা। আরও নানা পাতায় রয়েছে বিয়ের নানা অনুষ্ঠানের বিবরণ সম্পর্কে বিশদে লেখা। প্রতিটি অনুষ্ঠানের জন্য আলাদা আলাদা পৃষ্ঠায় রয়েছে কৃষ্ণ বা গণেশের ছবি সহ বিবরণের সূচী।

সোমবার মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে মুকেশ আম্বানি ও মুকেশ আম্বানি পৌঁছে দেন প্রথম আমন্ত্রণ পত্র। জানা যায়, ৯ মার্চ মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টারে আয়োজিত হবে আকাশ ও শ্লোকের বিয়ের অনুষ্ঠান। ১০ মার্চ অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ের মঙ্গলপর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here