সলমন নয়,’করণ অর্জুন’ ছবিতে করণ হিসেবে প্রথম পছন্দ ছিলেন এই অভিনেতা

১৯৯৫ সালের মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘করণ অর্জুন’ ছবিটি এখনও মাইলস্টোন বলিউডে। যদিও তাঁর পিছনে অনেক কারণই রয়েছে। সবথেকে বড় কারণ হল এই ছবিতে প্রথমবার দুই খান অর্থাৎ সলমন খান ও শাহরুখ খানকে বড়পর্দায় দেখা গিয়েছিল একসঙ্গে। আর সেই দুই চরিত্র দিয়েই এখনও মনে রাখা হয় সলমন-শাহরুখ জুটিকে। তবে জানেন কি এই ছবিতে করণ চরিত্রটির জন্য প্রথম পছন্দ ছিলেন না সলমন।

জানা যায়,রাকেশ রোশন পরিচালিত এই ছবিতে প্রথমে শাহরুখ খানের সঙ্গে তাঁর ভাইয়ের চরিত্রে কাজ করার কথা ছিল অজয় দেবগণের। এমনকি প্রথমে রাজিও হয়ে গিয়েছিলেন অজয়। তবে পরবর্তীকালে কিছু ব্যক্তিগত কারণেই ছবি থেকে বেরিয়ে আসেন অভিনেতা। এরপর অর্জুন চরিত্রটি অফার করা হয় ভাইজানকে।

প্রসঙ্গত,রাকেশ রোশন পরিচালিত ‘করণ অর্জুন’ ছবিটিতে যেমন একদিকে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সলমন-শাহরুখ। তেমন অন্যদিকে প্রথম এই ছবিতে সহ পরিচালক হিসেবে কাজ করেছেন বলিউডের গ্রীক গড ওরফে হৃতিক রোশন। এমনকি ছবিটিতে যদি কাজ করতেন অজয় দেবগণ, তবে কাজলের সঙ্গেও এই ছবিটি তাঁর প্রথম ছবি হতে পারতো। যদিও সেই বছরই ‘গুন্ডারাজ’ ছবিতেই একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অজয়-কাজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here