ছুরির অভাব! তাই হাত দিয়েই জন্মদিনের কেক কাটলেন মিমি

গত ১১ ফেব্রুয়ারি ২৯-এ পা দিলেন টলি-পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। সারা বছরই কাজে ব্যস্ত থাকেন তিনি। তবে জন্মদিনটা বরাবরই পরিবার ও কাছের লোকজনদের সঙ্গে কাটাতে পছন্দ করেন মিমি। এবছরও ব্যতিক্রম হল না। মা তাপসী চক্রবর্তী ও বাবা অরুণ চক্রবর্তীর সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করলেন টালিগঞ্জের এই নায়িকা। এছাড়াও উপস্থিত ছিলেন মিমির পরিবারের অন্যান্য সদস্য ও বন্ধুরা। তবে হাতের কাছে ছুরি পেলেন না অভিনেত্রী। তাই বাধ্য হয়ে হাত দিয়েই কেক কেটে বাবা-মাকে খাওয়ালেন তিনি। দেখে নিন সেই সেলিব্রেশনের ভিডিও…… 

সেলিব্রেশনে শুধু পরিবারের সদস্যই নয়,উপস্থিত ছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত,নুসরত জাহান সহ আরও অনেক তারকাই। এছাড়া যাঁরা সেই দিনে উপস্থিত থাকতে পারেননি,তাঁরা শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের মধ্যে রয়েছেন পায়েল সরকার, অর্পিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্যা চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই। এমনকি মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। 

প্রসঙ্গত,ক্রিসক্রস’-এর পর খুব শিগিগিরিই ‘মন জানে না’ নামক ছবি নিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি। অন্যদিকে ‘খেলা যখন’ নামক আরও একটি ছবির শুটিং শুরু করেছিলেন অভিনেত্রী। যেটি পরিচালনা করছেন অরিন্দম শীল। তবে ভেঙ্কেটশ ফিল্মস এর অধিকর্তা শ্রীকান্ত মোহতা গ্রেফতার হওয়ায় আপাতত বন্ধ রয়েছে শুটিং।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here