বড় আশা করে গান গেয়ে হাসির খোরাক হলেন ইন্দ্রাণী হালদার

অভিনয়ের জগতে বেশ নামডাক রয়েছে তাঁর। জাতীয় পুরস্কারে পুরস্কৃতও হয়েছেন একবার। বড়পর্দার পাশাপাশি টেলিভিশনেও জাঁকিয়ে বসেছেন তিনি। কিন্তু সেসব ছেড়ে আবার গান কেন? 

হ্যাঁ, এমনটাই দাবি নেটিজেনদের। সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে দর্শকদের উদ্দেশ্যে গান ধরলেন অভিনেত্রী। তাও আবার যে সে গান নয়, রবি ঠাকুরের ‘বড় আশা করে এসেছি গো কাছে ডেকে লও’। অভিনেত্রী হিসেবে এক নম্বরে থাকলেও গায়িকা হিসেবে যে একেবারেই নন,তা প্রমাণ দিয়েছে এই গানটি। আর তারপর থেকেই নেটিজেনদের খপ্পরে পড়তে হয়েছে ইন্দ্রাণী হালদারকে।  

পর্দায় হোক বা পর্দার বাইরে, ইদানিং নায়ক-নায়িকাদের গান গাওয়াটা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে ৷ অনেকেই সুন্দর গান গাইতে সক্ষম ৷ আবার অনেকেই নন ৷ এর আগে রানি রাসমনী খ্যাত অভিনেত্রী দ্বিতীপ্রিয়া রায়ের গান নিয়ে বেশ শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এবার নতুন এক গায়িকা পেয়ে তাঁর গানও ভাইরাল হয় নেট দুনিয়ায়। সাধারণ মানুষ থেকে তারকা, এই চর্চায় সামিল অনেকেই ৷ গানটি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই শুরু হয় কমেন্টের বন্যা ৷ তবে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী ও সুদিপ্তা চক্রবর্তীর পোস্ট নজরে আসে বিশেষভাবে ৷ নাম উল্লেখ না করেই তাঁরা লিখেছেন যে জনসমক্ষে এভাবে রবীন্দ্রসঙ্গীত নিয়ে ছ্যাবলামো বন্ধ হোক! একইভাবে শিল্পী চৈতালী দাশগুপ্তও বিরক্তি প্রকাশ করেছেন ইন্দ্রাণীর এই পারফরম্যান্সে ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here