প্রেমিকার নাম জিজ্ঞাসা করতেই কী মজার উত্তর দিলেন বরুণ?

কেরিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি যাঁর পকেটে তিনি হলেন বরুণ ধাওয়ান। ডেভিড ধাওয়ানের সুপুত্র হওয়ার পাশাপাশি তিনি খুব কম সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। বর্তমানে বরুণ ব্যস্ত অভিষেক বর্মার পরবর্তী ছবি ‘কলঙ্ক’-এর কাজে। যেখানে অভিনয় করেছেন আলিয়া ভট্ট, মাধুরী দিক্ষিত, সঞ্জয় দত্ত, আদিত্য রয় কপূর, সোনাক্ষী সিনহা প্রমুখ।

অন্যান্য তারকার মতো বরুণের লাভ-লাইফ নিয়েও বলিউডের অন্দরমহলে জোর গুঞ্জন ছিল। স্টুডেন্ট অব দ্য ইয়ার-এর পর তাঁর আর আলিয়া ভট্টের সম্পর্ক নিয়ে কানাঘুষো ছিলই। তবে সাপ্রতিককালে সিনেমা ও গসিপ-প্রেমীরা অনেকেই জানেন, বরুণ ধাওয়ান একটি স্টেডি রিলেশনশপে রয়েছেন। তাঁর প্রেমিকার নাম নাতাশা দালাল। কোনও উৎসব-অনুষ্ঠান হোক বা নৈশভোজ প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন জায়গায়।

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শো-এর সিজন ৬-তে এসে তিনি তাঁর আর নাতাশার সম্পর্কের কথা কবুল করলেন। এবং একথাও বলেন যে, খুব তাড়াতাড়ি তাঁদের চার হাত এক হওয়ার পরিকল্পনা রয়েছে। সেই শোতেই যখন বরুণ তাঁর প্রেম-জীবনের কথা বলতে শুরু করেন তখনই এক ভক্ত তাঁর কাছে তাঁর প্রেমিকের নাম জানতে চান।

তখন বরুণ মজা করে বলেন, তিনি আর কতবার তাঁর প্রেমিকার নাম বলবেন! ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তাঁর প্রেমিকার নাম তিনি জানিয়ে দিয়েছেন। তিনি তাঁর জীবনের কোনও কথাই তাঁর ভক্তদের কাছ থেকে লুকিয়ে রাখেননি, আর প্রেম-জীবনের কোনও কথাও তিনি লুকিয়ে রাখতে চান না। এর মধ্যে তাঁর এক ভক্ত বলে বসেন যে, তাঁর নামও নাতাশা। তখন বরুণ বলেন ‘নাতাশা’ নামটি তাঁর খুব পছন্দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here